সংবাদ শিরোনাম :
উইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে জয়ের মধ্যদিয়ে বাংলাদেশের ১৩তম হোয়াইটওয়াশের স্বাদ ১৮ মার্চ থেকে অমর একুশে গ্রন্থমেলা মাধবদীতে তৃতীয় লিঙ্গের দুই উদ্যেক্তাকে পুনর্বাসনে জেলা প্রশাসনের রূপচর্চা কেন্দ্র নরসিংদীর হাবিবুল্লা পাঠানসহ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পেলেন ১০ জন ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্রের মৃত্যু কিশোরগঞ্জে পরকীয়ার জেরে খুন, নারীসহ দুইজনের মৃত্যুদণ্ড ২০২১ সালের এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ ৩ নারী মুক্তিযোদ্ধা পেলেন মাথা গোঁজার ঠাঁই ভারতের সেরাম থেকে কেনা ৫০ লাখ টিকা দেশে পৌঁছেছে নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল ২০২০ ফাইনাল অনুষ্ঠিত

প্রতিমাসে এক লক্ষ টাকা করে পাবেন যুবা টাইগাররা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০

বিশ্বকাপজয়ী বাংলাদেশ যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছায় বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর বিশ্বজয়ী আকবর আলিদের সংবর্ধনা জানায় ক্রীড়া মন্ত্রণালয় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেখান থেকে বিশ্বকাপজয়ী দলকে ‘চ্যাম্পিয়ন বাস’-এ নিয়ে আসা হয় মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। বিমানবন্দরের মতো স্টেডিয়ামও লোকে লোকারণ্য হয়ে ওঠে আগে থেকেই। নিজেদের হোম অব ক্রিকেটে আকবর আলীরা লাল গালিচা দিয়ে মাঠে প্রবেশ করেন।

তারপরই কেক কেটে, কেক খাইয়ে তাদের আনুষ্ঠানিক সংবর্ধনা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কেক কাটা পর্বের আগেই বিশ্বকাপের ট্রফি উঁচিয়ে ধরেন পাপন ও যুবা অধিনায়ক আকবর আলী।

এরপর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে যোগ দেন বিসিবি সভাপতি ও বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এ সময় বিসিবি সভাপতি বলেন, ‌‘অনূর্ধ্ব ২১ দল গঠন করা হবে বিশ্বকাপজয়ী যুবাদের নিয়ে। প্রত্যেক ক্রিকেটার দুই বছর বিসিবির তত্ত্বাবধানে থাকবেন এবং এই সময় একেকজন প্রতিমাসে পাবেন এক লক্ষ টাকা করে।’

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..