সংবাদ শিরোনাম :
রায়পুরায় (এক্সসাস) এর উদ্যোগে বিনামুল্যে অক্সিজেন ব্যাংক উদ্বোধন স্বাধীনতা বিরোধীদের তালিকা করতে সংসদীয় সাব কমিটি গঠন ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায়

যুবলীগ হবে দেশের আমজনতার যুবলীগ: যুবলীগ চেয়ারম্যান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

দেশের প্রথম প্রধান মন্ত্রী বাঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ অনুপ্রেরণার অংশ। এই নামটা উচ্চারন করলে আমার বুকের ভিতরে একটা স্পন্ধন অনুভব করি। যেই স্পন্ধন দেশ প্রেমের স্পন্ধন, আদর্শের স্পন্ধন, বন্ধুত্ব ও দায়িত্ববোধের স্পন্ধন। তিনি যে মমতা, দেশপ্রেম ও আদর্শের উদাহরন রেখে গেছেন তা এ জাতির অনুপ্রেরণার একটি অংশ। তাইজউদ্দীন আহমেদ আমাদের শিখিয়েছেন কিভাবে মাথা নত না করে বঙ্গবন্ধুকে এবং দেশকে ভালবাসতে হয়। এই যুবলীগ হবে দেশের আমজনতার যুবলীগ, শ্রমিক ও কৃষকের যুবলীগ। যে স্বপ্ন দেখেছিল বঙ্গবন্ধু ও বঙ্গতাজ। যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ গাজীপুরের কাপাসিয়া উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি বলেন, আমরা মানবিক কাপাসিয়া গড়ার অঙ্গিকার নিয়েছি। আমাদের জন্ম, বেড়ে ওঠা আওয়ামী লীগের সাথে। মানুষকে বিচার করা হয় তার কর্মে, সততা ও মানবতার মাধ্যমে। যা বঙ্গতাজ শিখিয়েছেন।

সোমবার দুপুর কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অনুষ্ঠান উদ্বোধন করেন গাজীপুর জেলা যুবলীগের আহবায়ক এম এম আলতাব হোসেন।

বিশিষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বঙ্গতাজ কন্য সিমিন হোসেন রিমি এমপি, কেন্দ্রীয় কমিটির ব্যরিস্টার শেখ ফজলে নাঈম, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক মিজানুর রহমান প্রধান, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুল হাসান রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ভইয়া প্রমুখ।
উপজেলা যুবলীগ ত্রি-সম্মেলনে যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সভাপতি ও সাবেক ছাত্রলীগ সভাপতি রাজীব ঘোষকে সাধারণ সম্পাদক পদে কণ্ঠ ভোটে নির্বাচিত করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..