সংবাদ শিরোনাম :
সফিউল বারী বাবু স্মরণে লাকসামে মিলাদ মাহফিল নরসিংদীতে ছিন্নমূল পথশিশুরা পেলো ঈদের নতুন জামা ও জুতা কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের আলোচনা সভা ও বৃক্ষরোপন নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষরোপন কর্মসূচী নরসিংদীর রায়পুরায় ঈদ সামগ্রী নিয়ে স্বল্প আয়ের মানুষের পাশে আ”লীগ নেতা কাওছার অধ্যাপক মোতাহার হোসেন রিজভী আর নেই করোনা সংকটে দেশে খাদ্য ঘাটতি এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে সরকার: প্রধানমন্ত্রী শিবপুরে পপকর্ন ভাজা প্যাকেট বিতরন কার্যক্রমের উদ্বোধন হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ সেবার মান বৃদ্ধিকল্পে নরসিংদী কোভিড-১৯ ডেডিকেডেট হাসপাতালে ৩টি এসি প্রদান

দেশের কোথাও কোথাও শিলা বৃষ্টি হতে পারে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
আবহাওয়া অফিস। ছবি: সংগৃহীত

দেশের কোথাও কোথাও শিলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, খুলনা, বরিশাল, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে ঝড়ো-হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টিও হতে পারে।

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। বৃহস্পতিবার আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..