সংবাদ শিরোনাম :
ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা লালমনিরহাটে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বসুন্ধরা গ্রুপের ত্রান বিতরণ রায়পুরায় নদীগর্ভে বিলিন পরিবারদের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান সহযোগিতা রায়পুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সভা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের এান বিতরণ নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ

রমজান উপলক্ষে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে নরসিংদীতে পুলিশী তৎপরতা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

নরসিংদী প্রতিনিধি :

করোনাভাইরাস প্রতিরোধ ও রমজান মাসকে সামনে রেখে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে জেলাজুড়ে তৎপরতা বাড়িয়েছে নরসিংদী জেলা পুলিশ। এ লক্ষে শুক্রবার জেলার বিভিন্ন থানা এলাকায় সাড়াশী অভিযান পরিচালনা করা হয়।

জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নেতৃত্বে নরসিংদী সদর থানাধীন এলাকাসহ, মাধবদী, পলাশ, শিবপুর, মনোহরদী, রায়পুরা ও বেলাব থানাধীন বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ, অযথা ঘোরাঘুরি বন্ধে ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে সাড়াশী অভিযান পরিচালনা করছে জেলা পুলিশ। এছাড়া আসন্ন রমজান মাস উপলক্ষে ব্যবসায়ীগণ যাতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অধিক মূল্যে বিক্রি না করে সেলক্ষ্যে ব্যবসায়ীদের সতর্ক ও নজরদারি করা হচ্ছে। পুরো রমজান মাসব্যাপী দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে জেলা পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া ভাইরাসের সংক্রমণ প্রশমনে সকলকে ঘরে অবস্থানের জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..