সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়ায় ভজনপুরে জিসি সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ভারসাম্যহীন নারীকে পরিবারের কাছে পৌছে দিলেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মেহেরপুরের ডিসির বাবা মরহুম আবদুল আজিজ খানের স্মরণে দোয়া মাহফিল হাজী সেলিমের ছেলের নিয়ন্ত্রণে চলতো চাঁদাবাজি-সন্ত্রাসী শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন মোমেন খান রায়পুরায় ধর্ষক শাকিলের শাস্তির দাবীতে মানববন্ধন রায়পুরায় তাঁতী লীগের আলোচনা সভা নরসিংদীতে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা: সহযোগী গ্রেফতার নরসিংদীতে কুমারী পূজা অনুষ্ঠিত, মানা হয়নি স্বাস্থ্যবিধি চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

এপ্রিলে বন্ধ থাকা কারখানার শ্রমিকরা ৬০ শতাংশ বেতন পাবেন

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

ডেস্ক রিপোর্ট :

করোনাভাইরাসের প্রভাবে এপ্রিল মাসে পোশাক খাতের বন্ধ থাকা কারখানার শ্রমিকরা মোট বেতনের ৬০ ভাগ পাবে। আর যেসব কারখানায় যে কয়দিন কাজ হয়েছে, সেসব কারখানার শ্রমিকরা মোট বেতনের পুরো অর্থ পাবেন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাজধানীর বিজয়নগরে শ্রমভবনে শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ানের সভাপতিত্বে পোশাক শ্রমিক ও মালিকদের ত্রিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মালিকপক্ষ থেকে এ প্রস্তাব দেয়া হয়। সেইসাথে প্রস্তাব করা হয়, ঈদের আগে নতুন করে কোনো শ্রমিক নেয়া বা ছাঁটাই করা হবে না। বৈঠকে পোশাক শিল্পের মালিকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাবেক এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, সাবেক বিজিএমইএ সভাপতি আবদুস সালাম মুর্শেদী, বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান, বিজিএমইএ সভাপতি রুবানা হকসহ গার্মেন্টস ব্যবসায়ী সংগঠনের নেতারা। আজ এ বিষয়ে চূড়ান্ত বৈঠকের কথা রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..