সংবাদ শিরোনাম :
নরসিংদীতে “বই পড়া আন্দোলন বাংলাদেশ”র ব্যতিক্রমধর্মী মানববন্ধন নরসিংদীর মাধবদীতে মেয়র মানিকের সফলতা কামনায় আলোচনা সভা ও দোয়া নরসিংদীতে শহীদ জিয়ার ৮৫ তম জন্মবার্ষিকী পালিত নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত আ.লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হলেন হেলেনা জাহাঙ্গীর ৫ম ধাপে ৩১টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যূ নোয়াখালীর সোনাইমুড়ীতে মেয়র পদে ৭ জনসহ ৬৩ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রাষ্ট্রপতি ভাষণের মধ্য দিয়ে বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু

‘করোনা পরিস্থিতি মোকাবেলায় শেখ হাসিনাকে মোদীর ফোন’

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
ফাইল ফটো

করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ-ভারত এক সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ বুধবার বিকেলে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরিস্থিতি মোকাবেলায় দুই দেশই খাদ্য উৎপাদনের ওপর গুরুত্ব দিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, বিকেল ৫ টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোভিড-১৯ মহামারিতে সৃষ্ট পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে প্রায় ১২ মিনিট কথা বলেন দুই নেতা। শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে নববর্ষ ও রমজানের শুভেচ্ছাও জানান মোদী।

প্রেস সচিব বলেন, করোনা ভাইরাস মহামারি সংক্রমণ প্রতিরোধ এবং এ মহামারিতে সম্ভাব্য খাদ্য সঙ্কট মোকাবিলায় খাদ্য উৎপাদন বাড়াতে নিজ নিজ সরকারের নেওয়া উদ্যোগগুলো তুলে ধরেন দুই প্রধানমন্ত্রী।

এর আগে গত মার্চে করোনাভাইরাস মোকাবিলায় সার্কভুক্ত দেশগুলোকে এক হওয়ার প্রস্তাব দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার এই প্রস্তাবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সার্কভুক্ত রাষ্ট্র ও সরকার প্রধানরা সমর্থন জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..