সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর রবিবার থেকে চলবে ট্রেন, বাড়ছে না ভাড়া নরসিংদীতে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ভয়ে স্বজনরা লাশ নিলেন না, লাশ দাফন করলেন পুলিশ অসহায় পরিবারের পাশে বেলাব থানা পুলিশ লাকসামে মৃত ব্যক্তির রিপোর্ট নেগেটিভ, স্বস্তিতে এলাকার মানুষ শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫ লাকসামে দু’পক্ষের সংঘর্ষে আহত-১৫, ছাত্রলীগ সভাপতির কান কর্তন হযরত কাবুল শাহ্ নরসিংদী কালেক্টরেট পাবলিক স্কুল সোনালীযুগে প্রবেশ

‘করোনা পরিস্থিতি মোকাবেলায় শেখ হাসিনাকে মোদীর ফোন’

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
ফাইল ফটো

করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ-ভারত এক সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ বুধবার বিকেলে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরিস্থিতি মোকাবেলায় দুই দেশই খাদ্য উৎপাদনের ওপর গুরুত্ব দিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, বিকেল ৫ টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোভিড-১৯ মহামারিতে সৃষ্ট পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে প্রায় ১২ মিনিট কথা বলেন দুই নেতা। শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে নববর্ষ ও রমজানের শুভেচ্ছাও জানান মোদী।

প্রেস সচিব বলেন, করোনা ভাইরাস মহামারি সংক্রমণ প্রতিরোধ এবং এ মহামারিতে সম্ভাব্য খাদ্য সঙ্কট মোকাবিলায় খাদ্য উৎপাদন বাড়াতে নিজ নিজ সরকারের নেওয়া উদ্যোগগুলো তুলে ধরেন দুই প্রধানমন্ত্রী।

এর আগে গত মার্চে করোনাভাইরাস মোকাবিলায় সার্কভুক্ত দেশগুলোকে এক হওয়ার প্রস্তাব দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার এই প্রস্তাবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সার্কভুক্ত রাষ্ট্র ও সরকার প্রধানরা সমর্থন জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..