সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়ায় ভজনপুরে জিসি সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ভারসাম্যহীন নারীকে পরিবারের কাছে পৌছে দিলেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মেহেরপুরের ডিসির বাবা মরহুম আবদুল আজিজ খানের স্মরণে দোয়া মাহফিল হাজী সেলিমের ছেলের নিয়ন্ত্রণে চলতো চাঁদাবাজি-সন্ত্রাসী শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন মোমেন খান রায়পুরায় ধর্ষক শাকিলের শাস্তির দাবীতে মানববন্ধন রায়পুরায় তাঁতী লীগের আলোচনা সভা নরসিংদীতে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা: সহযোগী গ্রেফতার নরসিংদীতে কুমারী পূজা অনুষ্ঠিত, মানা হয়নি স্বাস্থ্যবিধি চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গাণ গেল লাকীর

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা  

তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গাণ গেল লাকী নামের এক তরুনীর।

জানা যায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছে এমদাদুল হক নামের এক যুবক (২৬)। মঙ্গলবার সকালে উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম গ্রামে ওই ঘটনাটি ঘটে।

উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম গ্রামের সাহেদ আলীর মেয়ে লাকি আক্তারকে ৫ বছর পূর্বে প্রেম করে বিয়ে করেন তার চাচাতো ভাই আহাম্মদ আলীর ছেলে এমদাদুল হক। বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে লাকির ওপর নির্যাতন চালাত এমদাদ। এ কারণে ৫ মাস পূর্বে স্বামীকে ডিভোর্স দেন লাকি। এরপর ঢাকায় গিয়ে একটি পোশাক কারখানায় কাজ নেয়।

পরে মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা থেকে বাড়িতে আসে লাকি। লাকি ও এমদাদের সংসারে দুই বছর পূর্বে মাঈশা নামের কন্যা সন্তান জন্ম নেয় সে সন্তানকে দেখতে যান লাকি। জানতে পেরে এমদাদ বাড়িতে গিয়ে লাকির বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই লাকির মৃত্যু হয়। খবর পেয়ে ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে এমদাদ পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..