সংবাদ শিরোনাম :
রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের ঈদ সামগ্রী বিতরন রায়পুরায় সড়ক দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী করোনা: দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৭০, নতুন শনাক্ত ১২৫১ রায়পুরায় কেন্দ্রীয় আ.লীগ নেতা কাওছারের ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে পৃথক ৪টি মামলায় ৩৬ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত নরসিংদীতে করোনা পজিটিভ ১৫ রোগীর বাসা লকডাউন করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া করোনার দুর্যোগে লাকসামের মানুষের পাশে এড. রফিকুল ইসলাম হিরা লাকসামে ওয়ার্ল্ড ভিশনের সেনিটাইজার সহায়তা প্রদান নরসিংদীতে গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে গরীব ও দুঃস্থ মানুষের জন্য ‘সম্প্রীতির বাজার’ চালু করলো বাংলাদেশ সেনাবাহিনী

নরসিংদীতে সরকারি সিদ্ধান্তে ২৩ বন্দির মুক্তি

  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

করোনা পরিস্থিতিতে লঘু অপরাধে স্বল্প মেয়াদে সাজাপ্রাপ্ত ২৩ কারাবন্দিকে মুক্তি দিয়েছে নরসিংদী জেলা কারাগার কর্তৃপক্ষ।

গতকাল ও আজ রবিবার নিয়মতান্ত্রিকভাবে তাদের মুক্তি দেয়া হয়। । এর আগে, লঘু অপরাধে স্বল্প মেয়াদে সাজাপ্রাপ্ত ৪৩ জন কারাবন্দির একটি তালিকা স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে প্রেরণ করে নরসিংদী জেলা কারা কর্তৃপক্ষ। সেখানে যাচাই-বাছাইয়ের শেষে মন্ত্রনালয়ের নির্দেশ মোতাবেক গতকাল এবং আজ মিলিয়ে ২৩জন কারাবন্দিকে মুক্তি দেয়া হয়। তবে কারাবাস মওকুফ হলেও অর্থদন্ডের টাকা পরিশোধ করতে হয়েছে সাজাপ্রাপ্তদের।

বিষয়টি নিশ্চিত করে নরসিংদী কারা সুপার মো: নজরুল ইসলাম বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের সিদ্ধান্ত মোতাবেক নরসিংদীতে স্বল্প মেয়াদে সাজাপ্রাপ্ত ৪৩ বন্দির তালিকা প্রেরণ করা হয়।সেখান থেকে যাচাই-বাছাই শেষে ২৩ জনকে মুক্তির ব্যপারে আদেশ দেয়া হয়। মুক্তি দেয়ার জন্য যেসব প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়, সে সব কাজ শেষ করে নরসিংদী কারাগার থেকে গত দু’দিনে ২৩ জন কারাবন্দিকে মুক্তি দেয়া হয়েছে। তবে কারাবাস মওকুফ হলেও অর্থদন্ডের টাকা নির্ধারিত ব্যাংকের মাধ্যমে পরিশোধ করতে হয়েছে সকলকে ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..