সংবাদ শিরোনাম :
রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের ঈদ সামগ্রী বিতরন রায়পুরায় সড়ক দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী করোনা: দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩৭০, নতুন শনাক্ত ১২৫১ রায়পুরায় কেন্দ্রীয় আ.লীগ নেতা কাওছারের ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে পৃথক ৪টি মামলায় ৩৬ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত নরসিংদীতে করোনা পজিটিভ ১৫ রোগীর বাসা লকডাউন করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া করোনার দুর্যোগে লাকসামের মানুষের পাশে এড. রফিকুল ইসলাম হিরা লাকসামে ওয়ার্ল্ড ভিশনের সেনিটাইজার সহায়তা প্রদান নরসিংদীতে গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে গরীব ও দুঃস্থ মানুষের জন্য ‘সম্প্রীতির বাজার’ চালু করলো বাংলাদেশ সেনাবাহিনী

রায়পুরায় সড়ক দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:
নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে বহনকারী গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে গাড়িটির সামনের অংশ দুমরে মুচড়ে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রায়পুরা থানার উপপরির্দশক শাহীন মিয়া।
পরিকল্পনা মন্ত্রীর গাড়ির চালক মো. নেসার জানান, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ত্রাণ বিতরণের উদ্দেশ্যে সকালে ঢাকা থেকে গাড়িতে করে (ঢাকা মেট্্েরা-১৮-৫৭৯৪) সিলেটের সুনামগঞ্জ যাচ্ছিলেন। তাঁকে বহনকারী গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ডে পৌঁছালে ভৈরব থেকে ছেড়ে আসা নারায়গঞ্জগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সঙ্গে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে দুটি গাড়ির সামনের অংশ দুমরে-মুচড়ে যায়। তবে কেউ আহত হয়নি। পরে অক্ষত অবস্থায় ক্ষতিগ্রস্থ গাড়ি থেকে বের হয়ে অন্য আরেকটি গাড়িতে করে সুনামগঞ্জ রওনা দেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।
এ ব্যাপারে রায়পুরা থানার উপপরির্দশক শাহীন মিয়া জানান, এ ঘটনায় চালক মো. আমজাদ হোসেনসহ প্রাইভেটকারটি আটক করে ভৈরব হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..