সংবাদ শিরোনাম :
রায়পুরায় শীতার্তদের মাঝে কেন্দ্রীয় নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীর চিনিশপুরে মরহুম নেতাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে কাল রায়পুরায় রাইস প্লান্টারের মাধ্যমে ৫০ একর জমিতে ধানের চারা রোপণ উদ্বোধন নরসিংদীতে গৃহহীন পরিবারের মাঝে হস্তাতরের অপেক্ষায় ২২১ টি ঘর ভারতের করোনা ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে আগুন বাংলাদেশের কাছে ভারতের করোনা ভ্যাকসিন হস্তান্তর সংসদে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জয় দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরল টাইগাররা

রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের ঈদ সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় অসহায়, দরিদ্র, নিন্মবিত্ত শতাধিক মানুষের মাঝে ব্যাক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন করেছে রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটন।

বুধবার সকালে তার নিজ বাড়িতে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়। এসময় দুস্ত অসহায় মানুষের মাঝে দেওয়া ঈদ সামগ্রীর প্যাকেটে ছিলো সেমাই, চিনি, আতপ চাউল, কিসমিস ও দুধ।

এসময় মাহবুবুল আলম লিটন বলেন, কোভিড-১৯ এর মহামারির ফলে মানুষের জীবন যাত্রার মান থমকে গেছে। ফলে সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে অসহায় ও নিন্ম আয়ের মানুষদের। তাই আমি আমার সামর্থ্য অনুযায়ী সাধারন মানুষের পাশে থাকার একটু ক্ষুদ্র চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। যাতে করে পবিত্র ঈদে ঐ সমস্থ মানুষ কিছুটা সময়ের জন্য হলেও ভালো থাকতে পারে। তার পাশাপাশি প্রত্যেক বিত্তবানের কাছে অনুরোধ করেন তারা তাদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সমাজের এসব অসহায় মানুষের পাশে যেন এগিয়ে আসেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..