নরসিংদীতে ৭ম দফায় ৭০০ জনকে খাবার বিতরণ করেছে ষ্টার ক্লাব

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০

নরসিংদী প্রতিনিধি :

সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ৩১ দফা বাস্তবায়নের অংশ হিসেবে নরসিংদীতে কর্মহীন অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে ইফতার হিসেবে তৈরী খাবার বিতরণ করেছে সামাজিক সংগঠন স্টার ক্লাব।

জেলা প্রশাসনের সমন্বয়ে বৃহস্পতিবার বিকেলে নরসিংদী শহরের বীরপুর এলাকায় স্টার ক্লাবে ও স্থানীয় ৩টি মসজিদে এই ইফতার বিতরণ করা হয়। স্থানীয় ৩ টি মসজিদে আছর সামাজ আদায় করতে আসা মুসল্লীদের হাতে ইফতার তুলে দেন ক্লাবের সদস্যবৃন্দ।

পরে স্টার ক্লাবের সামনে অসহায় ও দু:স্থদের মাঝে ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মো: শাহ আলম মিয়া, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও স্টার ক্লাবের সভাপতি সোহরাব হোসেন,সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,প্রতিষ্ঠাতা সদস্য সোহেলসহ ক্লাবের সকলসদস্যবৃন্দ।

জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ক্লাবের সভাপতি সোহরাব হোসেন জানান, স্টার ক্লাবের পক্ষ থেকে এবার ৭ম দফায় ৭০০ জনের মাঝে ইফতার হিসেবে তৈরী খাবার বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায়দের জন্য আগামীদিন ঈদ সামগ্রী বিতরণ ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে মেডিকেল ক্যাম্পসহ বিভিন্ন কর্মসুচি গ্রহন করেছে। মানব সেবায় স্টার ক্লাবের চলমান কর্মসুচি অব্যাহত থাকবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..