সংবাদ শিরোনাম :

লাকসামে ১৫০টি পরিবারের মুখে হাসি ফুটালো ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশন

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
আরিফুর রহমান স্বপন, লাকসাম, কুমিল্লাঃ
চারদিকে আজ থমথমে নীরবতা, আঁধারে ঢাকিয়েছে জনজীবন। এমন সময় আলোর প্রদীপ হয়ে জ্বলে উঠলো মানবতার সংগঠন ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশন। দেশের এই ক্রান্তিকালে পবিত্র ঈদুল ফিতরের পূর্বেই লাকসাম উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ১৫০টি পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশন সবসময় মানবিক কাজে মানুষের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছে।
এবারের করোনা মহামারীতে কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, কৃষকের ধান কেটে দেয়া, সবজি বীজ ও চারা বিতরণসহ ব্যাপক সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে এই সংগঠনটি।
এবারের ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ফয়সাল হোসেন বাপ্পি, সাধারণ সম্পাদক জহিরুল কাইয়ুম অনিক, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম সাকিব, কোষাধ্যক্ষ শামীম আহমেদ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুজন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ইকবাল মাহমুদ, সমাজসেবা সম্পাদক ইমরান মাহমুদ, নির্বাহী সদস্য মাইনুল ইসলাম রাসেল, মামুন আহমেদ, ইমন হোসেন, রাকিব হোসেন প্রমুখ।
এসময় সংগঠনের সভাপতি ফয়সাল হোসেন বাপ্পি বলেন, চলমান করোনা পরিস্থিতিতে আমরা ইতিপূর্বে লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ, সামাজিক দূরত্ব সৃষ্টির লক্ষ্যে মার্কিং লেভেল স্থাপন, জীবাণুনাশক স্প্রে, শুকনো খাবার বিতরণ, ত্রাণ সামগ্রী বিতরণ এবং ইফতার সামগ্রী বিতরণ, নিতান্ত অসহায় কৃষকদের ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া, গ্রামীণ জনপদের প্রান্তিক কৃষকদের মাঝে সবজির বীজ ও চারা বিতরণ করেছি। তিনি আরও বলেন, সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..