সংবাদ শিরোনাম :
করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের মৃত্যু, শনাক্ত ৩২৮৮ নরসিংদী ইনডেক্স প্লাজা মালিক সমিতির কার্যালয় উদ্বোধন নরসিংদীতে ২০ হাজার পিস ইয়াবাসহ এক নারী গ্রেফতার মাধবদী পৌরসভার ২টি ওয়ার্ডকে রেড জোন থেকে ইয়েলো জোন হিসেবে ঘোষণা করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় মৃত্যুর মিছিলে ৩৮ জন নরসিংদীতে ১হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার দেশে একদিনে শনাক্ত ৩৭৭৫, মৃত্যুর সংখ্যা বেড়ে ১৮৮৮ নরসিংদীতে অ্যাডভোকেটশীপ তালিকাভুক্তির দাবীতে শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন স্থানীয় সরকার মন্ত্রীর জন্মদিন পালন করলেন লাকসাম প্রেসক্লাব নরসিংদীর পলাশে ঘোড়াশাল পৌর মেয়রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

অসহায় পরিবারের পাশে বেলাব থানা পুলিশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

নিজস্ব প্রতিনিধি:

নরসিংদীর বেলাব উপজেলায় অসহায় এক পরিবারের পাশে দাঁড়িয়েছেন বেলাব থানার অফিসার ইনচার্জ, মোঃ ফখরুদ্দিন ভূইয়া।

তিনি বৃহস্পতিবার ২৮ মে  বিকালে বেলাব থানাধীন বেলাব গাংকুল পাড়া ব্রাক অফিসের সামনে পরিত্যাক্ত একটি দোকান ঘরের ভিতরে থাকা এক অসহায় পরিবারটির খোঁজ খবর নেন এবং রান্না করা খাবার, মিষ্টি, বিভিন্ন ফলফ্রুট ও পরিবারের সকল সদস্যদের জন্য জামা-কাপড় পৌঁছে দেন।

বেলাব গাংকুল পাড়া ব্র্যাক অফিসের সামনে পরিত্যাক্ত একটি দোকান ঘরের ভিতরে শারীরিক প্রতিবন্দী এক ছেলে ও অসুস্থ স্ত্রীকে নিয়ে অনিল বাবু (৭০) বসবাস করে আসছে।

পুলিশ জানান, ঈদের দিন জেলা পুলিশের উদ্যোগে অসহায় ব্যক্তিদের মাঝে খাবার বিতরণের সময় তাদের অসহায়ত্বের বিষয়টি পুলিশের নজরে আসে। উক্ত পরিবারকে থানা পুলিশের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..