সংবাদ শিরোনাম :
উইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে জয়ের মধ্যদিয়ে বাংলাদেশের ১৩তম হোয়াইটওয়াশের স্বাদ ১৮ মার্চ থেকে অমর একুশে গ্রন্থমেলা মাধবদীতে তৃতীয় লিঙ্গের দুই উদ্যেক্তাকে পুনর্বাসনে জেলা প্রশাসনের রূপচর্চা কেন্দ্র নরসিংদীর হাবিবুল্লা পাঠানসহ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পেলেন ১০ জন ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্রের মৃত্যু কিশোরগঞ্জে পরকীয়ার জেরে খুন, নারীসহ দুইজনের মৃত্যুদণ্ড ২০২১ সালের এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ ৩ নারী মুক্তিযোদ্ধা পেলেন মাথা গোঁজার ঠাঁই ভারতের সেরাম থেকে কেনা ৫০ লাখ টিকা দেশে পৌঁছেছে নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল ২০২০ ফাইনাল অনুষ্ঠিত

নরসিংদীর গ্রামের বাড়ি ফিরতে চা প্রতিবন্দী মাসুম

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর গ্রামের বাড়ি ফিরতে চাই প্রতিবন্দী মাসুম।তবে নরসিংদীর রায়পুরায় তার বাড়ি এতটুকু বলতে পারলেও উপজেলার কোন গ্রাম বা তার স্বজনদের কারও মোবাইল নাম্বার তার জানা নেই।

নরসিংদীর গ্রামের বাড়ি থেকে ঘুরতে ঘুরতে বাগেরহাটে এসে করোনাকালে আটকে পড়েছে প্রতিবন্ধী যুবক মাসুম। বাগেরহাট জজকোর্ট এলাকায় খেয়ে না খেয়ে দিনপার করছে । মাসুম এখন পরিবারের কাছে ফিরে যেতে চায়।

তবে, প্রতিবন্ধী এই যুবকটি নরসিংদী জেলার তার গ্রামের বাড়ি রায়পুরা বলতে পারলেও গ্রামের নাম কিংবা পরিবারের কারোর নাম ও মোবাইল নম্বর বলতে পারছেনা।

বর্তমানে মাসুম বাগেরহাট জজকোর্ট এলাকায় কে,এম,মনিরুল ইসলাম জুয়েলের তত্ত্বাবধানে রয়েছেন। জুয়েলের মোবাইল ০১৭১০১২১৫৮৪ যোগাযোগ করে মাসুমের খোঁজ পেতে তার পবিবারের সদস্য বা স্বজনদের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..