সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়ায় ভজনপুরে জিসি সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ভারসাম্যহীন নারীকে পরিবারের কাছে পৌছে দিলেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মেহেরপুরের ডিসির বাবা মরহুম আবদুল আজিজ খানের স্মরণে দোয়া মাহফিল হাজী সেলিমের ছেলের নিয়ন্ত্রণে চলতো চাঁদাবাজি-সন্ত্রাসী শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন মোমেন খান রায়পুরায় ধর্ষক শাকিলের শাস্তির দাবীতে মানববন্ধন রায়পুরায় তাঁতী লীগের আলোচনা সভা নরসিংদীতে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা: সহযোগী গ্রেফতার নরসিংদীতে কুমারী পূজা অনুষ্ঠিত, মানা হয়নি স্বাস্থ্যবিধি চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

নরসিংদীর গ্রামের বাড়ি ফিরতে চা প্রতিবন্দী মাসুম

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর গ্রামের বাড়ি ফিরতে চাই প্রতিবন্দী মাসুম।তবে নরসিংদীর রায়পুরায় তার বাড়ি এতটুকু বলতে পারলেও উপজেলার কোন গ্রাম বা তার স্বজনদের কারও মোবাইল নাম্বার তার জানা নেই।

নরসিংদীর গ্রামের বাড়ি থেকে ঘুরতে ঘুরতে বাগেরহাটে এসে করোনাকালে আটকে পড়েছে প্রতিবন্ধী যুবক মাসুম। বাগেরহাট জজকোর্ট এলাকায় খেয়ে না খেয়ে দিনপার করছে । মাসুম এখন পরিবারের কাছে ফিরে যেতে চায়।

তবে, প্রতিবন্ধী এই যুবকটি নরসিংদী জেলার তার গ্রামের বাড়ি রায়পুরা বলতে পারলেও গ্রামের নাম কিংবা পরিবারের কারোর নাম ও মোবাইল নম্বর বলতে পারছেনা।

বর্তমানে মাসুম বাগেরহাট জজকোর্ট এলাকায় কে,এম,মনিরুল ইসলাম জুয়েলের তত্ত্বাবধানে রয়েছেন। জুয়েলের মোবাইল ০১৭১০১২১৫৮৪ যোগাযোগ করে মাসুমের খোঁজ পেতে তার পবিবারের সদস্য বা স্বজনদের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..