সংবাদ শিরোনাম :
৫০০শত ফলজ, বনজ,ওষধি বৃক্ষ রোপন করবে স্বেচ্চাসেবী সংগঠন আলোকিত নরসিংদী সেবার মান বৃদ্ধির জন্য প্রশিক্ষণের কোনো বিকল্প নেই- তরফদার মোঃ আক্তার জামীল ছাদবাগান ধ্বংসকারী সবুজের শত্রু রিমনের শাস্তি দাবী আসছে ফারজানা ও রাতুল’র জনম জনম বিদেশী চারা গ্রাফটিং ও বাীজ বিক্রির নার্সারীর ছড়াছড়ি, প্রয়োজন সঠিক তদারকি উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি গঠন: সভাপতি দেলোয়ার, সম্পাদক সোহেল রানা আঁধারেই রয়ে গেল বেসরকারী শিক্ষকদের জীবন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে শিল্পমন্ত্রীর শোক টাকা উপার্জনের উদ্যেশে সাংবাদিকতায় এসে থাকলে আজই ছেড়ে দিন -ইউএনও শফিকুল প্রয়োজনে সীমিত পরিসরে ভার্চুয়াল আদালত পরিচালনা করা যাবে

নরসিংদীর গ্রামের বাড়ি ফিরতে চা প্রতিবন্দী মাসুম

  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর গ্রামের বাড়ি ফিরতে চাই প্রতিবন্দী মাসুম।তবে নরসিংদীর রায়পুরায় তার বাড়ি এতটুকু বলতে পারলেও উপজেলার কোন গ্রাম বা তার স্বজনদের কারও মোবাইল নাম্বার তার জানা নেই।

নরসিংদীর গ্রামের বাড়ি থেকে ঘুরতে ঘুরতে বাগেরহাটে এসে করোনাকালে আটকে পড়েছে প্রতিবন্ধী যুবক মাসুম। বাগেরহাট জজকোর্ট এলাকায় খেয়ে না খেয়ে দিনপার করছে । মাসুম এখন পরিবারের কাছে ফিরে যেতে চায়।

তবে, প্রতিবন্ধী এই যুবকটি নরসিংদী জেলার তার গ্রামের বাড়ি রায়পুরা বলতে পারলেও গ্রামের নাম কিংবা পরিবারের কারোর নাম ও মোবাইল নম্বর বলতে পারছেনা।

বর্তমানে মাসুম বাগেরহাট জজকোর্ট এলাকায় কে,এম,মনিরুল ইসলাম জুয়েলের তত্ত্বাবধানে রয়েছেন। জুয়েলের মোবাইল ০১৭১০১২১৫৮৪ যোগাযোগ করে মাসুমের খোঁজ পেতে তার পবিবারের সদস্য বা স্বজনদের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..