সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রায়পুরায় মুজিব বর্ষ উপলক্ষে গাছের চারা ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ৫০০শত ফলজ, বনজ,ওষধি বৃক্ষ রোপন করবে স্বেচ্চাসেবী সংগঠন আলোকিত নরসিংদী সেবার মান বৃদ্ধির জন্য প্রশিক্ষণের কোনো বিকল্প নেই- তরফদার মোঃ আক্তার জামীল ছাদবাগান ধ্বংসকারী সবুজের শত্রু রিমনের শাস্তি দাবী আসছে ফারজানা ও রাতুল’র জনম জনম বিদেশী চারা গ্রাফটিং ও বাীজ বিক্রির নার্সারীর ছড়াছড়ি, প্রয়োজন সঠিক তদারকি উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি গঠন: সভাপতি দেলোয়ার, সম্পাদক সোহেল রানা আঁধারেই রয়ে গেল বেসরকারী শিক্ষকদের জীবন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে শিল্পমন্ত্রীর শোক

সাংবাদিক আবুল কালাম আজাদের বিরুদ্ধে অপপ্রচার করায় ভোলায় মানববন্ধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

ডেস্ক রিপোর্ট:

ভোলা জেলার দৌলতখান উপজেলার সন্তান বিশিষ্ট কলামিস্ট ও লেখক আবুল কালাম আজাদ বেশ কিছুদিন আগ থেকে ভোলাবাসী কে একই ফ্রেমে বন্দী করার জন্য একটি সংগঠন তৈরি করেন। যার মূল মর্ম ছিল দল-মত নির্বিশেষে ভোলাবাসীর অধিকার আদায়। কিন্তু দুঃখের বিষয় তিনি যাদেরকে এডমিন বানিয়েছেন তারাই তাকে সংগঠন থেকে সরিয়ে নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে যায়। শুধু তাতেই ক্ষান্ত হয়নি দৈনিক সময়ের আলো নামক একটি পত্রিকা থেকে বিভিন্নভাবে মিথ্যা অপপ্রচার চালায়।

ভোলার বোরহানউদ্দিন উপজেলার একদল তরুণ সাংবাদিক একত্রিত হয়ে অদ্য১৫/৬/২০২০ ইং তারিখ বিকাল ৪-৩০ মিনিটের সময় বোরহানউদ্দিন উপজেলার উপশহর কুঞ্জের হাট বাজারে মানববন্ধন করে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ও লেখক গাজী তাহের লিটন, সাংবাদিক মাশফিকুর রহমান শাওন, সাংবাদিক মাসুদ রানা ভোলা নিউজ এর দক্ষিণ ও দৈনিক দিগন্তর প্রতিনিধি। সি এন এন বাংলা টিভি দক্ষিণ প্রতিনিধি এইচ এম মোরশেদ, রূপান্তর টেলিভিশন ও ভোলা টাইমস পত্রিকার ক্রাইম রিপোর্টার্স মোহাম্মদ মিজানুর রহমান, সাংবাদিক তানভীর আহমেদ, সাংবাদিক রাকিব হোসেন, সাংবাদিক রিয়াজ ফরাজী, সাংবাদিক হাসনাইন হাওলাদার, সাংবাদিক সিরাজুল ইসলাম, সাংবাদিক তানজিদ, সাংবাদিক জুয়েল এবং অন্যান্য সাংবাদিক বিন্দু।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..