লাকসামে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫৮ জনে, ৪ জনের মৃত্যুতে বাড়ছে আতঙ্ক

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। এ পর্যন্ত লাকসামে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছে। কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ি মঙ্গলবার নতুন করে ১১জনসহ মোট আক্রান্ত হয়েছে ১৫৮ জন। করোনা আক্রান্তের সংখ্যা লাকসাম পৌর এলাকায় সবচেয়ে বেশী। তবে স্বাস্থ্যবিধি মেনে না চললে কোনো ভাবেই করোনা সংক্রামণ ঠেকানো যাবে না বলে চিকিৎসকদের অভিমত।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আবদুল মতিন ভূঁইয়া আজ বুধবার সকালে মৃত্যু ও আক্রান্তের এই পরিসংখ্যান নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৮ জুন উপজেলার বাকই ইউনিয়নের বিজরা গ্রামের মো. আলমগীর হোসেন (৪০) এবং ১০ জুন পশ্চিমগাঁও এলাকার বাসিন্দা মো. আবদুল ওহাব (৬২) নমুনা দেওয়ার পর মারা যান। মঙ্গলবার দুইজনেরই করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এর আগে ২৮ মে উপজেলার শ্রীয়াং গ্রামের ব্যবসায়ী মো. হেদায়েত উল্লাহ (৫৫) এবং ১৪ জুন লাকসাম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাতবাড়িয়া গ্রামের মো. শরিফুল আলম শাকিলের প্রসূতি স্ত্রী মৌসুমী আক্তার (২৩) করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে যান। মৃত ওই ৪জনকে লাকসামে দাফন করা হয়েছে। এছাড়া করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছে আরো ৬ জন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, লাকসামে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলছে। যা অত্যন্ত উদ্বেগজনক। তিনি করোনা সংক্রামণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..