সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রায়পুরায় মুজিব বর্ষ উপলক্ষে গাছের চারা ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ৫০০শত ফলজ, বনজ,ওষধি বৃক্ষ রোপন করবে স্বেচ্চাসেবী সংগঠন আলোকিত নরসিংদী সেবার মান বৃদ্ধির জন্য প্রশিক্ষণের কোনো বিকল্প নেই- তরফদার মোঃ আক্তার জামীল ছাদবাগান ধ্বংসকারী সবুজের শত্রু রিমনের শাস্তি দাবী আসছে ফারজানা ও রাতুল’র জনম জনম বিদেশী চারা গ্রাফটিং ও বাীজ বিক্রির নার্সারীর ছড়াছড়ি, প্রয়োজন সঠিক তদারকি উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি গঠন: সভাপতি দেলোয়ার, সম্পাদক সোহেল রানা আঁধারেই রয়ে গেল বেসরকারী শিক্ষকদের জীবন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে শিল্পমন্ত্রীর শোক

পঞ্চগড়ে বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি স্বাস্থ্যক্যাম্প ও ত্রাণ বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি :
করোনা ভাইরাস প্রতিরোধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে বাংলাদেশ সেনাবাহিনী ফ্রি স্বাস্থ্য সেবা এবং ত্রাণ বিতরণ করেছে।
বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মকবুলার রহমান সরকারি কলেজ এবং বোদা উপজেলার পাথরাজ সরকারি কলেজে দিন ব্যাপি গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেই এই কার্যক্রম শুরু করে সেনাবাহিনী। স্বাস্থ্য ক্যাম্পে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা, ঔষধ বিতরণ, গুরুত্বপূর্ণ স্বাস্থ্য নির্দেশনা প্রদানসহ বিনামূল্যে কোভিড- ১৯ পরীক্ষা করা হয়। সেনাবাহিনী জানায় ৬৬ পদাতিক ডিভিশনের ২২২ পদাতিক ব্রিগেডের ২৯ বীর ব্যাটালিয়নের সদস্যরা এই দায়িত্ব পালন করছে। ৪৫ ফিল্ড এ্যম্বুল্যান্স এবং সম্মিলিত সামরিক হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগন বিনামূল্যে এই মেডিকেল ক্যাম্পেইনে স্বাস্থ্যসেবা প্রদান করেন সাথ রোগীদেরকে বিনামূল্যে ওষুধও দেয়া হয়। এসময় বিনামূল্যে কোভিড- ১৯ পরীক্ষা করার জন্য নমুনাও সংগ্রহ করা হয়। একই সময় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এ সময় লেঃ কর্নেল হাসমত উল্লাহ খান, ক্যাপ্টেন সামী এবং বিশেষজ্ঞ চিকিৎসকগন উপস্থিত ছিলেন ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..