লাকসামের পীরে কামেল সৈয়দ গাজীউল হক চাঁদপুরী আর নেই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ চাঁদপুর (দোখাইয়া) আশরাফ নগর চাঁদপুরী দরবার শরীফের গদীনিশিন পীর, বিশ্বখ্যাত আলেমেদ্বীন আলহাজ্ব হযরত মাওলানা সৈয়দ আবু আশরাফ গাজীউল হক চাঁদপুরী (৭৯) আজ ২২জুন (সোমবার) ভোর ৩ ঘটিকায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন।

সুন্নী মতাদর্শের জগতখ্যাত এই বিজ্ঞ আলেমের মৃত্যুতে বিশ্বব্যাপি তাঁর লক্ষ লক্ষ ছাত্র-আলেম, ওলামা-মশায়েখ, মুফতি, মাওলানা, ভক্তবৃন্দদের মাঝে শোকের ছাড়া নেমে এসেছে। আলহাজ্ব হযরত মাওলানা আবু আশরাফ সৈয়দ গাজীউল হক চাঁদপুরী আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ কেন্দ্রীয় কর্ম পরিষদের সম্মানিত উপদেষ্টা বাংলাদেশ তরিকত ফেডারেশনের মহাসচিব আল্লামা ডঃ সৈয়দ রেজাউল হক চাঁদপুরীর বাবা। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও তিন মেয়েসহ নাতি নাতনি এবং অসংখ্য ভক্তবৃন্দ রেখে গেছেন।

আজ সোমবার বাদ যোহর মরহুমের নিজ গ্রাম লাকসামের আশরাফ নগর দক্ষিণ চাঁদপুর (দোখাইয়া) দরবার শরীফে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় জানাযার নামাজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে বলে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..