বরিশাল সদর উপজেলার ইউনিয়ন ভূমি অফিসসমূহে ল্যাপটপ বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০

ডেস্ক রিপোর্ট:

ভূমি সংস্কার বোর্ড এর অর্থায়নে এবং বরিশাল সদর উপজেলার ভূমি অফিসের আয়োজনে ২৫ জুন বৃহস্পতিবার বেলা ১.০০ টায় বরিশাল সদরের ইউনিয়ন ভূমি অফিসসমূহের অনুকুলে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সামাজিক দূরত্ব মেনে সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের সভাকক্ষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক  এস, এম, অজিয়র রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল, জোনাল সেটেলমেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, বরিশাল সদর,  মুনিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) বরিশাল সদর, মোঃ মেহেদী হাসানসহ ভূমি অফিস এবং ইউনিয়ন ভূমি অফিসের  কর্মকর্তাবৃন্দ।

ল্যাপটপ বিতরণের পূর্বে জেলা প্রশাসক সংক্ষিপ্ত আলোচনায় বলেন, ডিজিটাল বাংলাদেশের কার্যক্রমকে বেগবান করতে সরকার এরই মধ্যে নানা কর্মসূচি হাতে নিয়েছে।  সে ধারাবাহিকতায় আজ এই ল্যাপটপ বিতরণ করা হচ্ছে। তিনি ডিজিটাল পদ্ধতিতে সেবা গ্রহীতাদের দ্রুত সেবা নিশ্চিত করার আহবান জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..