সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রায়পুরায় মুজিব বর্ষ উপলক্ষে গাছের চারা ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ৫০০শত ফলজ, বনজ,ওষধি বৃক্ষ রোপন করবে স্বেচ্চাসেবী সংগঠন আলোকিত নরসিংদী সেবার মান বৃদ্ধির জন্য প্রশিক্ষণের কোনো বিকল্প নেই- তরফদার মোঃ আক্তার জামীল ছাদবাগান ধ্বংসকারী সবুজের শত্রু রিমনের শাস্তি দাবী আসছে ফারজানা ও রাতুল’র জনম জনম বিদেশী চারা গ্রাফটিং ও বাীজ বিক্রির নার্সারীর ছড়াছড়ি, প্রয়োজন সঠিক তদারকি উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি গঠন: সভাপতি দেলোয়ার, সম্পাদক সোহেল রানা আঁধারেই রয়ে গেল বেসরকারী শিক্ষকদের জীবন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে শিল্পমন্ত্রীর শোক

নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় বাস চালক নিহত, আহত ১২

  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০

ডেস্ক রিপোর্ট:
নরসিংদীর পাঁচদোনায় যাত্রীবাহি দুই বাসের মুখোমুখী সংঘর্ষে আনোয়ার হোসেন (৩৫) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এসময় উভয় বাসের আরও ১২ যাত্রী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
রবিবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা-টঙ্গি সড়কের নগর পাঁচদোনায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসচালক আনোয়ার হোসেন নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল আলোকবালীর বাসিন্দা।

পাঁচদোনা পুলিশ ফাড়ির ইনচার্জ ইউসুফ মিয়া জানান, ঢাকার মহাখালী থেকে পিপিএল পরিবহণের একটি যাত্রীবাহি বাস নরসিংদী ফিরছিলো। বাসটি নগর পাঁচদোনায় পৌঁছলে বিপরীত দিক ভৈরব থেকে ঢাকাগামী বাদশা পরিবহণের একটি বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিপিএল পরিবহণের চালক আনোয়ার মারা যায়। এসময় উভয় বাসের ১২ যাত্রী আহত হয়েছেন। আহতদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে চালক আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..