সংবাদ শিরোনাম :
নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের আলোচনা সভা করোনাকে রেখেই আমাদেরকে চলতে হবে : শিল্পমন্ত্রী জাতীর পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে আমাদের সরকার রায়পুরায় নদীগর্ভে বিলীন হওয়া পরিবারের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান বিতরণ আজ পবিত্র ঈদুল আজহা

“ভারপ্রাপ্ত স্বামী” নিয়ে প্রিয়াঙ্কা জামানের ঈদ আয়োজন

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:

করোনা মহামারীর কারনে দীর্ঘদিন ধরে প্রাণহীন হয়ে পড়েছে পুরো দেশ। সেই সাথে নিস্তব্ধতা নেমে আসে বিনোদন অঙ্গণেও। এরই মধ্যে ঈদ-উল আযহা সামনে রেখে সীমিত পরিসরে কাজ শুরু করে কিছু নির্মাতা প্রতিষ্ঠান। ফলে সম্প্রতি অনেকটা ব্যস্ত হয়ে পড়েছে মডেল ও অভিনয় শিল্পীরা।

আসছে ঈদে ভারপ্রাপ্ত স্বামী নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। আকাশ রঞ্জনের রচনায় ঈদ-উল-আযহার জন্য নির্মিত হল নাটক ‘ভারপ্রাপ্ত স্বামী’ । নাটকটিতে প্রিয়াঙ্কা জামান ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী সাব্বির আহমেদ ও আরফান আহমেদ ।

প্রিয়াঙ্কা জামানের ভারপ্রাপ্ত স্বামী নিয়ে গত দুদিনে অন্তত ১২ টি অনলাইন নিউজ পোর্টালে বিভিন্ন শিরোনামে রিপোর্ট ছাপা হয়েছে। “ভারপ্রাপ্ত স্বামী” নামটি একটু ব্যতিক্রম হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দর্শক ও পাঠকদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়েছে।

জানা যায়, আসছে ঈদ উল আযহায় “ভারপ্রাপ্ত স্বামী”র পাশাপাশি রয়েছে আরো একট বিশেষ নাটক (রসিক বেআই)! ঈদের নাটকে সাব্বির আহমেদ ও প্রিয়াঙ্কা জামান সম্প্রতি তিনি ‘সোহরাব রোস্তম’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন। নাটকটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা সাব্বির আহমেদ। এছাড়াও আরও কাজ করেছেন মাসুম বাশার।

প্রিয়াঙ্কা জামান আলোকিত খবর’কে জানান, ভারপ্রাপ্ত স্বামী নাটকটি নাগরিক টেলিভিশনে ঈদের দিন প্রচারিত হবে। নাটকটির গল্পটা অসাধারণ। এটি সবার জন্য একটি মেসেজ হিসেবে কাজ করবে। অনেকেরই স্বামী বাইরে থাকে, তাকে অন্য কেউ বন্ধু হিসেবে সহায়তা করলেও অনেকেই সেটাকে স্বাভাবিক হিসেবে দেখে না । যার স্বামী বাইরে থাকে তার অন্তরের কষ্ট কেউ দেখেনা । নাটকটির গল্পের মাধ্যমে পরিচালক আকাশ রঞ্জন ভাই সমাজের জন্য একটি বার্তা দেয়ার চেষ্টা করেছেন । আশা করছি সকলেরই নাটকটি ভাল লাগবে। কমেডি- রোমান্টিক গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে।

তিনি আরো বলেন, সাব্বির ভাই বড় মাপের একজন অভিনেতা, তার সাথে কাজ করে অনেক অভিজ্ঞতা অর্জন হয়েছে। নাটকের পাশাপাশি তিনি বিজ্ঞাপন, মডেলিং, ওয়েব সিরিজের কাজও করে যাচ্ছেন।

পরিশেষে প্রিয়াঙ্কা জামান ডিরেক্টর আকাশ রঞ্জন ও নাটকের সহকর্মীদেরকে ধন্যবাদ জানান এবং দর্শক ও ভক্তদের দোয়া ও ভালোবাসা নিয়ে অভিনয় চালিয়ে যেতে চান বলে জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..