সংবাদ শিরোনাম :
তেঁতুলিয়ায় ভজনপুরে জিসি সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ভারসাম্যহীন নারীকে পরিবারের কাছে পৌছে দিলেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মেহেরপুরের ডিসির বাবা মরহুম আবদুল আজিজ খানের স্মরণে দোয়া মাহফিল হাজী সেলিমের ছেলের নিয়ন্ত্রণে চলতো চাঁদাবাজি-সন্ত্রাসী শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন মোমেন খান রায়পুরায় ধর্ষক শাকিলের শাস্তির দাবীতে মানববন্ধন রায়পুরায় তাঁতী লীগের আলোচনা সভা নরসিংদীতে ছাত্রলীগ সভাপতিসহ দুই জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা: সহযোগী গ্রেফতার নরসিংদীতে কুমারী পূজা অনুষ্ঠিত, মানা হয়নি স্বাস্থ্যবিধি চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

মুজিববর্ষ উপলক্ষে লালমোহন উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে ভোলা জেলার লালমোহন উপজেলা ভূমি অফিসের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে বুধবার (২২ জুলাই) বিকেলে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় প্রধান অতিথি ডিএলআরসি জামীল রোপিত বৃক্ষসমূহের যথাযথ পরিচর্যার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। “মুজিববর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে লালমোহন উপজেলা ভূমি অফিস, লালমোহন পৌর ইউনিয়ন ভূমি অফিস এবং লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ন ভূমি অফিস চত্বরে জাতীয় ফল কাঠাল, পেয়ারা, কামরাঙ্গা, অর্জুনসহ বিভিন্ন ফলদ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করা হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের মূল এবং খুলনা বিভাগের অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত উপ-ভূমি সংস্কার কমিশনার তরফদার মোঃ আক্তার জামীল।

এসময় তার সাথে লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এর অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত হাবিবুল হাসান রুমি উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..