সংবাদ শিরোনাম :
নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের আলোচনা সভা করোনাকে রেখেই আমাদেরকে চলতে হবে : শিল্পমন্ত্রী জাতীর পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে আমাদের সরকার রায়পুরায় নদীগর্ভে বিলীন হওয়া পরিবারের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান বিতরণ আজ পবিত্র ঈদুল আজহা

ভারতের ১০ ব্রডগেজ রেল ইঞ্জিন আসছে সোমবার

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
ফাইল ফটো

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ রেলওয়েকে ‘ঈদ উপহার’ হিসেবে কাল সোমবার ১০টি ব্রডগেজ রেল ইঞ্জিন (লোকোমোটিভ) দিচ্ছে ভারতীয় রেলওয়ে। ঈদুল আজহার আগে এ রেল ইঞ্জিনগুলোকে ‘ঈদ উপহার’ হিসেবেই দেখছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ভারতীয় রেলওয়ে ২৭ জুলাই আমাদের ১০টি ব্রডগেজ রেল ইঞ্জিন উপহার হিসেবে দেবে। এ বিষয়টি চূড়ান্ত হয়ে গেছে।

রেলপথ মন্ত্রী আরো বলেন, ওই দিন দুপুর আড়াইটার মধ্যে আমাদের পররাষ্ট্রমন্ত্রী ও আমি নিজে এবং ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী ও রেলমন্ত্রী ভিডিও কনরফারেন্সের মাধ্যমে এ ইঞ্জিন উপহার অনুষ্ঠানে অংশ নেব।

তিনি আরও জানান, ইঞ্জিনগুলো হস্তান্তরে ভারতীয় রেলের পক্ষ থেকে দর্শনা সীমান্তে (ওপারে গেদে সীমান্ত) আনুষ্ঠানিকতা পালন করা হবে।

সূত্র: দৈনিক ইত্তেফাক

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..