সংবাদ শিরোনাম :
নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের আলোচনা সভা করোনাকে রেখেই আমাদেরকে চলতে হবে : শিল্পমন্ত্রী জাতীর পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে আমাদের সরকার রায়পুরায় নদীগর্ভে বিলীন হওয়া পরিবারের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান বিতরণ আজ পবিত্র ঈদুল আজহা

সাধারণ মানুষের পাশে নায়ক ওমর সানি

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০

বিনোদন ডেস্ক :

“মানুষ” নামের একটি আর্তমানবতার সেবায় এগিয়ে আসা সেবামূলক সংগঠন তাদের প্রথম কার্যক্রম শুরু করেছেন। রাতের আধারে যারা পথেপ্রান্তরে রাস্তার মাঝে আশেপাশেই ঘুমিয়ে থাকেন জীবন যাপন করেন এবং রাস্তাতেই যাদের সংসার তাদের মাসের কোন একটি দিন উন্নতমানের খাবার প্রদান করাই এই সংগঠনের প্রথম উদ্দেশ্য। ধর্ম-বর্ণ সব অসহায় এর বন্ধু “মানুষ” এই শ্লোগানকে সামনে রেখে শুরু হলো সেবামূলক এই সংগঠন পথচলা।

“মানুষ”এর শুভ সূচনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয়, জননন্দিত আলোচিত চিত্রনায়ক ওমর সানি । তিনি সাধারণ মানুষ, দেশের আমজনতা ও তৃণমূল পর্যায়ের গল্প কেন্দ্রিক সিনেমা নিয়ে তুমুল জনপ্রিয়তা ও দেশের মিডিয়াতে আলোচনা তুঙ্গে ছিলেন। তাঁর বিখ্যাত আলোচিত সিনেমা “কুলি” যেখানে অবহেলিত অসহায় পথে-প্রান্তরে রাস্তার মাঝের মানুষের জীবনযাপনের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে এই সিনেমার গল্পে। এবার সিনেমার গল্পে নয় বাস্তবে আবারও ভালোবাসার টানে মাঝরাতে ছুটে এলেন এমন অসহায় সাধারণ মানুষের পাশে চিত্রনায়ক ওমর সানি।

সংগঠনের উদ্যোক্তা পরিচালক রানা বর্তমান বলেন, মানুষের মনুষ্যত্ব বোধ শুধু অহংকার আর আভিজাত্যের মধ্যেই সীমাবদ্ধ নয়। তিনি বারবারই সাধারণ মানুষের পাশে একজন রিয়েল হিরো হিসেবে, একজন সুপারম্যান’ হিসেবে হাজির হয়েছেন। তার ফেসবুকে সব সময় সাধারণ মানুষের কথা, দেশের কথা, দেশের মানুষের মঙ্গলের কথা, লিখেই ব্যস্ত থাকেন। শুধু সিনেমা নিয়েই তিনি ভাবেন না, তার গল্প রাজ্যে তার চিন্তার করিডোরে বসবাস করে সাধারণ মানুষ। সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর কথা, অসহায় মানুষের বন্ধু হওয়ার কথা, তাইতো তিনি উপস্থিত হলেন আমাদের এই মানুষ নামের আর্তমানবতার সেবায় নিয়োজিত সংগঠনটি সূচনালগ্নে। বিনম্র শ্রদ্ধা ভালোবাসা ও দোয়ার গালিচায় সব সময় থাকবেন, থাকবেন আমাদের হৃদয়ের আঙ্গিনায় চিত্রনায়ক ওমর সানি।

সংগঠনের উদ্যোক্তা পরিচালক রানা বর্তমান আবারও ধন্যবাদ জ্ঞাপন করলেন সংগঠনের পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠাতা সভাপতি ও সহ-সভাপতি নাসির কাশেম ও জাহেদুল ইসলামকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..