সংবাদ শিরোনাম :
সফিউল বারী বাবু স্মরণে লাকসামে মিলাদ মাহফিল নরসিংদীতে ছিন্নমূল পথশিশুরা পেলো ঈদের নতুন জামা ও জুতা কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের আলোচনা সভা ও বৃক্ষরোপন নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষরোপন কর্মসূচী নরসিংদীর রায়পুরায় ঈদ সামগ্রী নিয়ে স্বল্প আয়ের মানুষের পাশে আ”লীগ নেতা কাওছার অধ্যাপক মোতাহার হোসেন রিজভী আর নেই করোনা সংকটে দেশে খাদ্য ঘাটতি এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে সরকার: প্রধানমন্ত্রী শিবপুরে পপকর্ন ভাজা প্যাকেট বিতরন কার্যক্রমের উদ্বোধন হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ সেবার মান বৃদ্ধিকল্পে নরসিংদী কোভিড-১৯ ডেডিকেডেট হাসপাতালে ৩টি এসি প্রদান

নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষরোপন কর্মসূচী

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

মো. মোস্তফা খান, নরসিংদী:

মুজিববর্ষ উপলক্ষ্যে নরসিংদী পুলিশ লাইন্স পুকুরে মাছের পোনা অবমুক্ত ও পুলিশ লাইন্সে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে।
জাতীয় বৃক্ষরোপন কর্মসূচি ২০২০ উপলক্ষ্যে ” মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান” স্লোগানকে সামনে রেখে ২৯ জুলাই জেলা পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ কর্মসূচি ও পুলিশ লাইন্স বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়।

জেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার( বিপিএম বার, পিপিএম)।

আজ বুধবার দুপুরে নরসিংদী পুলিশ লাইনে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পুলিশ সুপার পুলিশ লাইন পুকুরে বিভিন্ন প্রজাতির পাছের পোনা ও পুলিশ লাইন্সে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণ করেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা মৎস্য কর্মকর্তা মোঃ বেলাল হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল শাহেদ আহম্মেদ প্রমুখ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..