সংবাদ শিরোনাম :
শিবপুরে বাতিঘরের উদ্যোগে সচেতনতা মূলক মতবিনিময় সভা ও কমিটি গঠন নরসিংদীতে ২কোটি ৩৪লক্ষ টাকা মূল্যের ৭৪ শতাংশ খাস জমি উদ্ধার করেছে জেলা প্রশাসন নরসিংদীর রায়পুরায় বৃদ্ধ মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার সাবেক গণপরিষদ সদস্য আবদুল আউয়ালের ১৩ তম মৃত্যুবার্ষিকী আজ তেঁতুলিয়ায় ভজনপুরে জিসি সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন ভারসাম্যহীন নারীকে পরিবারের কাছে পৌছে দিলেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ মেহেরপুরের ডিসির বাবা মরহুম আবদুল আজিজ খানের স্মরণে দোয়া মাহফিল হাজী সেলিমের ছেলের নিয়ন্ত্রণে চলতো চাঁদাবাজি-সন্ত্রাসী শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেছেন মোমেন খান রায়পুরায় ধর্ষক শাকিলের শাস্তির দাবীতে মানববন্ধন

হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারী আত্মসমর্পণ করেছে। সোমবার দুপুরে হবিগঞ্জ বিজিবি’র সদর দপ্তরে তারা অধিনায়ক লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর কাছে আত্মসমর্পণ করে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ‘হবিগঞ্জের চোরাকারবারীদের সব ধরণের অপরাধ থেকে দূরে থাকার অঙ্গীকার’ বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন চোরাকারবারী ফয়েজ।
উপস্থিত ৭৫ জন চোরাকারবারী এ কাজে আর লিপ্ত হবেন না মর্মে অঙ্গীকার প্রদান করেন। ৫৫ বিজিবি’র অধিনায়ক এ সময় উপস্থিত চোরাকারবারীদের ভবিষ্যতে চোরাচালানের সাথে সম্পৃক্ত না হওয়ার জন্য অনুপ্রাণিত করেন। তাদের ধর্মীয় অনুশাসন মেনে সৎভাবে জীবনযাপন করার পরামর্শ দেন। আত্মসমর্পনকারীরা মাধবপুর উপজেলার মনতলা, হরিণখোলা ও রাজেন্দ্রপুর এলাকার বাসিন্দা। বিজিবি সূত্রে জানা গেছে, হবিগঞ্জের ১৫০ জন চোরাকারবারী বছরে ৬০ লাখ টাকার চোরাচালানের ব্যবসা করে থাকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..