সংবাদ শিরোনাম :
নরসিংদীতে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সংস্থার ঈদ পুনর্মিলনী আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা খোরশেদ আলম সুরুজের ২৬ তম মৃত্যুবার্ষিকী কাল অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালবাসায় সাবেক এমপি এটিএম আলমগীরের চির বিদায় নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী শাহ পরাণ গ্রেপ্তার নরসিংদীতে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনায় সমালোচনার ঝড়, বঞ্চিতদের ক্ষোভ নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের আলোচনা সভা করোনাকে রেখেই আমাদেরকে চলতে হবে : শিল্পমন্ত্রী জাতীর পিতার আদর্শ বাস্তবায়নে কাজ করছে আমাদের সরকার রায়পুরায় নদীগর্ভে বিলীন হওয়া পরিবারের মাঝে আ.লীগ নেতা কাওছারের ত্রান বিতরণ আজ পবিত্র ঈদুল আজহা

হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারী আত্মসমর্পণ করেছে। সোমবার দুপুরে হবিগঞ্জ বিজিবি’র সদর দপ্তরে তারা অধিনায়ক লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর কাছে আত্মসমর্পণ করে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ‘হবিগঞ্জের চোরাকারবারীদের সব ধরণের অপরাধ থেকে দূরে থাকার অঙ্গীকার’ বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন চোরাকারবারী ফয়েজ।
উপস্থিত ৭৫ জন চোরাকারবারী এ কাজে আর লিপ্ত হবেন না মর্মে অঙ্গীকার প্রদান করেন। ৫৫ বিজিবি’র অধিনায়ক এ সময় উপস্থিত চোরাকারবারীদের ভবিষ্যতে চোরাচালানের সাথে সম্পৃক্ত না হওয়ার জন্য অনুপ্রাণিত করেন। তাদের ধর্মীয় অনুশাসন মেনে সৎভাবে জীবনযাপন করার পরামর্শ দেন। আত্মসমর্পনকারীরা মাধবপুর উপজেলার মনতলা, হরিণখোলা ও রাজেন্দ্রপুর এলাকার বাসিন্দা। বিজিবি সূত্রে জানা গেছে, হবিগঞ্জের ১৫০ জন চোরাকারবারী বছরে ৬০ লাখ টাকার চোরাচালানের ব্যবসা করে থাকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..