সংবাদ শিরোনাম :
১ ফেব্রুয়ারি উপবৃত্তি পাচ্ছে প্রায় দেড় কোটি শিক্ষার্থী যুক্তরাষ্ট্রের প্রথম নারী অর্থমন্ত্রী হলেন জ্যানেট এইচএসসি পরীক্ষার বিলের গেজেট প্রকাশ চসিক নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন করেছে ইসি উইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে জয়ের মধ্যদিয়ে বাংলাদেশের ১৩তম হোয়াইটওয়াশের স্বাদ ১৮ মার্চ থেকে অমর একুশে গ্রন্থমেলা মাধবদীতে তৃতীয় লিঙ্গের দুই উদ্যেক্তাকে পুনর্বাসনে জেলা প্রশাসনের রূপচর্চা কেন্দ্র নরসিংদীর হাবিবুল্লা পাঠানসহ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পেলেন ১০ জন ভাঙ্গায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্রের মৃত্যু কিশোরগঞ্জে পরকীয়ার জেরে খুন, নারীসহ দুইজনের মৃত্যুদণ্ড

হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারীর আত্মসমর্পণ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে ৭৫ জন চোরাকারবারী আত্মসমর্পণ করেছে। সোমবার দুপুরে হবিগঞ্জ বিজিবি’র সদর দপ্তরে তারা অধিনায়ক লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর কাছে আত্মসমর্পণ করে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ‘হবিগঞ্জের চোরাকারবারীদের সব ধরণের অপরাধ থেকে দূরে থাকার অঙ্গীকার’ বিষয়ের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
লে. কর্ণেল এস.এন.এম. সামীউন্নবী চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তৃতা করেন চোরাকারবারী ফয়েজ।
উপস্থিত ৭৫ জন চোরাকারবারী এ কাজে আর লিপ্ত হবেন না মর্মে অঙ্গীকার প্রদান করেন। ৫৫ বিজিবি’র অধিনায়ক এ সময় উপস্থিত চোরাকারবারীদের ভবিষ্যতে চোরাচালানের সাথে সম্পৃক্ত না হওয়ার জন্য অনুপ্রাণিত করেন। তাদের ধর্মীয় অনুশাসন মেনে সৎভাবে জীবনযাপন করার পরামর্শ দেন। আত্মসমর্পনকারীরা মাধবপুর উপজেলার মনতলা, হরিণখোলা ও রাজেন্দ্রপুর এলাকার বাসিন্দা। বিজিবি সূত্রে জানা গেছে, হবিগঞ্জের ১৫০ জন চোরাকারবারী বছরে ৬০ লাখ টাকার চোরাচালানের ব্যবসা করে থাকে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..