সংবাদ শিরোনাম :
নরসিংদী পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা বার্তা নরসিংদী জেলা যুবদল নেতা মোকাররম ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা সফিউল বারী বাবু স্মরণে লাকসামে মিলাদ মাহফিল নরসিংদীতে ছিন্নমূল পথশিশুরা পেলো ঈদের নতুন জামা ও জুতা কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের আলোচনা সভা ও বৃক্ষরোপন নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে মাছের পোনা অবমুক্ত ও বৃক্ষরোপন কর্মসূচী নরসিংদীর রায়পুরায় ঈদ সামগ্রী নিয়ে স্বল্প আয়ের মানুষের পাশে আ”লীগ নেতা কাওছার অধ্যাপক মোতাহার হোসেন রিজভী আর নেই করোনা সংকটে দেশে খাদ্য ঘাটতি এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে সরকার: প্রধানমন্ত্রী শিবপুরে পপকর্ন ভাজা প্যাকেট বিতরন কার্যক্রমের উদ্বোধন

নরসিংদী জেলা যুবদল নেতা মোকাররম ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা

  • আপডেট টাইম : শনিবার, ১ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

শনিবার ধর্মীয় ভাবগাম্ভিজের মধ্য দিয়ে মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উদযাপিত হবে।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে নরসিংদী জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকাররম ভূঁইয়া যুবদলের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সকল নেতাকর্মীসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক শুভেচ্ছা বার্তায় সলককে স্বাস্থ্য বিধি মেনে মসজিদে গিয়ে ঈদুল আযহার নামাজ আদায় করার আহবান জানান। পাশাপাশি করোনা সংক্রমন প্রতিরোধে সকলকে সতর্ক থেকে কোলাকুলি করায় বিরত থাকার অনুরোধ জানান।

মোকাররম ভূঁইয়া তার শুভেচ্ছা বার্তায়, বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে সকলের কাছে দোয়া চান। সেই সাথে দোয়া চান তার রাজনৈতিক অভিভাবক বিএনপির যুগ্ম মহাসচিব নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন ও বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানার জন্যও। তিনি সকলকে পরিবার-পরিজন নিয়ে বাড়ী থেকে ঈদ আনন্দ উপভোগ করার আহবান জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..