কুড়িগ্রামে স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর আলোচনা সভা ও বৃক্ষরোপণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন নাগেশ্বরী পৌর শাখা এবং উপজেলা শাখার আয়োজনে কুড়িগ্রামের নাগেশ্বরী আলিয়া মাদ্রাসার হলরুমে আলোচনা সভা এবং বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়।

নাগেশ্বরী উপজেলা শাখার প্রধান স্বেচ্ছাসেবক মুহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং পৌর প্রধান স্বেচ্ছাসেবক জাহাঙ্গীর আলম মতি ও আয়েশা সুমির সঞ্চালণায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাগেশ্বরী পৌর মেয়র আব্দুর রহমান মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সঙ্গীত শিল্পী সুব্রত কুমার ভট্টাচার্য, জেলা পরিষদ সদস্য একরামুল হক বুলবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুল ইসলাম, কামিল মাদরাসার অধ্যক্ষ মো. শামসুদ্দিন, নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) পলাশ চন্দ্র মন্ডল, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর উপদেষ্টা আবুল হাসনাত মোঃ জগলুল হক, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের অতিরিক্ত প্রধান স্বেচ্ছাসেবক (সমন্বয়) এম রশিদ আলী, কুড়িগ্রাম জেলা প্রধান স্বেচ্ছাসেবক ও কেন্দ্রীয় সহ প্রধান স্বেচ্ছাসেবক জাহিদুল ইসলাম খান জাহিদ, কুড়িগ্রাম জেলার সহ-প্রধান স্বেচ্ছাসেবক রবিউল ইসলাম রুবেল প্রমুখ।

সংগঠনটির উপদেষ্টা নাগেশ্বরী উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ এর জন্য ১০ হাজার গাছের চারা দিবেন বলে ঘোষণা দেন।

নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ চন্দ্র মন্ডল বলেন, স্বেচ্ছাসেবকদের সেবা মৃলক কাজে কেউ বিপদে পড়লে প্রশাসন পাশে থাকবে এবং অন্যান্য অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..