লাকসামে নদীতে ডুবে শিশুর মৃত্যু্।।সাত ঘন্টার পর উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

কোহিনুর প্রীতি, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার লাকসামে নাঈম হোসেন আকাশ (১২) নামে এক শিশু ডাকাতিয়া নদীতে গোসল করতে নেমে তলিয়ে যাওয়ার সাড়ে ৭ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁদপুর থেকে আসা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবরিদল তার লাশ উদ্ধার করে।

জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর উত্তরপাড়ার দিনমজুর মো. মানিক মিয়ার ছেলে নাঈম হোসেন আকাশ দুপুর ১২টার দিকে বাড়ির পাশে ডাকাতিয়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। পরে তার বাবা-মা নদীর ঘাটে খোঁজাখুঁজি করেন। কিন্তু দীর্ঘক্ষণেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে খবর পেয়ে লাকসাম দৌলতগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহদাত হোসেনের নেতৃত্বে লাকসাম ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নদীতে তল্লাশি চালায়। দীর্ঘ সময়েও ওই শিশুর কোন সন্ধান না পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেন। পরে লাকসাম ও চাঁদপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের যৌথ অভিযানে দীর্ঘ চেষ্টার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই শিশুর লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসকর্মীরা।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম, পৌর প্যানেল মেয়র-২ আবদুল আলীম দিদার উপস্থিত ছিলেন।
স্থানীয় একাধিক ব্যক্তি জানান, শিশুটির মৃগী রোগ ছিল। তাঁদের ধারণা নদীতে গোসল করতে নামার পর সে মৃগীরোগে আক্রান্ত হয়েছে। আর তখনই হয়তো নদীর স্রোতে তলিয়ে যায়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..