সংবাদ শিরোনাম :
নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত: টিকাবঞ্চিত হচ্ছে শিশুসহ সেবা গ্রহিতারা জাতীয় চলচ্চিত্র পুরস্কারে বাজিমাত করল মাসুদ পথিকের ‘মায়া-দ্য লস্ট মাদার’ বেলাব উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে সম্মানী ভাতা আত্মসাতের অভিযোগ স্কুলের ফার্স্ট বেঞ্চে বসা নিয়ে সহপাঠীর মারধরে স্কুলছাত্রের মৃত্যু রামেকে বাড়ছে শীত জনিত রোগীর সংখ্যা রাজশাহী বাগমারায় বিআরডিবি’র ঋণ উৎসব ও বীজ বিতরণ দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার তফসিল ঘোষণা, ভোটগ্রহণ ১৬ জানুয়ারি নভেম্বরে ১৫৩ জন নারী ও শিশু ধর্ষণের শিকার বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বেলাবতে গ্রীন লাইফ স্পেশালাইজ্ড হাসপাতালের উদ্বোধন

বেলাবতে কয়েলের আগুনে পুড়ে ছাই ফার্মের মুরগি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

 বেলাব (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর বেলাবতে কয়েল থেকে আগুন লেগে বসতঘর আসবাবপত্র ও নগদ টাকা সহফার্মের মুরগি পুড়ে ছাই। খবর পেয়ে বেলার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আগুন নিয়ন্ত্রেন আনে। মঙ্গলবার রাত ৯টাই বেলাব উপজেলা আমলাব ইউনিয়নের আমলাব গ্রামে মিলন মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়।

 

আগুনে ঘরে থাকা আসবাবপত্র ও দের লক্ষ টাকা সহ ফার্নিচার পুরে ছাই। মিলন মিয়ার বাড়ির পাশেই ছিলো কালো মিয়ার লেয়ার মুর্গীর ফার্ম সেই ফার্মেও আগুন ছড়িয়ে পড়ে এবং সাত শত লেয়ার মুর্গী পুড়ে ছাই হয়ে যাই। বেলাব ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ জসিম উদ্দীন বলেন, মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিবাতে সক্ষম হয়েছি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..