সংবাদ শিরোনাম :

ভারসাম্যহীন নারীকে পরিবারের কাছে পৌছে দিলেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারসাম্যহীন এক নারীকে হেফাযতে নিয়ে নিজস্ব উদ্যোগে তার পরিবারের কাছে পৌছে দিয়েছেন তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।

সোমবার দিবাগত রাতে ওই ভারসাম্যহীন নারীকে তার বাবার বাড়ি পৌছে দিতে সৈয়দপুরের উদ্দেশ্যে রওনা হয় তেঁতুলিয়া মডেল থানা পুলিশের একটি টিম।

পুলিশ সূত্রে জানা যায়, ওই ভারসাম্যহীন নারী বাজরে রাতে ঘুরছে শুনে গত ২৫ অক্টোবর রাতে খবর পেয়ে উপজেলার দেবনগড় ইউনিয়নের চৌরাস্তা বাজার থেকে নারীটিকে উদ্ধার করে হেফাযতে নেয় পুলিশ। এর পর তাকে প্রাথমিক ভাবে চিকিৎসা প্রদান করার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এদিকে তার ভাস্যমতে বিভিন্ন স্থান ও এলাকায় খোঁজখবর নেয়া শুরু হয়। ২৬ অক্টোবর সকালে ওই নারী কোনভাবে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে সীমান্তে মহানন্দা নদীর তীরে চলে যায়। পরে জানতে পেরে তাকে নারী কনেস্টবল পাঠিয়ে তাকে উদ্ধার করা হয়। পরে তাদের পরিবারের লোকজন এসে না পৌছায় সোমবার দিবাগত রাতে ওই নারীকে সৈয়দপুর থানা পুলিশের সহযোগীতায় তার বাবার বাড়ি আলাউদ্দীন পাড়ায় পুলিশের মাধ্যমে পাঠানো হয়।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মাসুদুল হকের উপস্থিতিতে এবং সমাজ সেবা অফিসের সহযোগিতায় তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাকিলসহ ১জন নারী ও ২ জন পুলিশ কনেস্টবল দারা মাইক্রোবাসযোগে সৈয়দপুর থানার উদ্দেশ্যে ওই ভারসাম্যহীন নারীকে পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..