সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি:
ফান্সে মহানবী হয়রত মুহম্মদ (সাঃ) -কে নিয়ে অবমাননা,বঙ্গ চিত্র প্রদর্শনী এবং ফান্সের পন্য বর্জনের দাবীতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে সম্মিলিত খতমে নবুওত সংরক্ষণ পরিষদ পঞ্চগড়ের উদ্দ্যোগে শেরে-বাংলা চত্ত¡র থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার একই জায়গায় এসে শেষ হয় পরে বিক্ষোভ মিছিল শেষে শেরে -বাংলা চত্ত¡রের ঢাকা -পঞ্চগড় জাতীয় মহাসড়কে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে জেলার বিভিন্ন এলাকা ও শহরের বিভিন্ন মসজিদ থেকে খন্ড খন্ড মিছিল বের হয়ে একত্রিত হয়। এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সম্মিলিত খতমে নবুয়ত ও সংরক্ষণ পরিষদের সভাপতি মুফতি আ.ন.ম আব্দুল করিম, সাধারণ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি কারী মোঃ আব্দুল্লাহ, সম্মিলিত খতমে নবুওত পঞ্চগড়ের সহ -সভাপতি মাও.আবু বক্কর ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বারীসহ সাধারণ মুসলমানরা।
এসময় বক্তারা ফ্রান্সের সকল পণ্য বর্জন করার জন্য সকলকে আহবান জানান। তারা ফ্রান্সের প্রধানমন্ত্রীর বিচার দাবি করেন। তারা আরও বলেন, ফ্রান্সের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করতে হবে। সারা বিশ্বে যতবার হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করা হয়েছে জাতিসংঘ তার কোন বিচার করেনি। মুসলমানদের কে সারা বিশ্বে নির্যাতন করা হচ্ছে জাতীসংঘ এর বিচার করেনা। তারা নিরব দর্শক হয়ে থাকে। ফ্রান্সের সকল ধরনের সম্পর্ক ছিন্ন ও ফ্রান্সের পন্য বর্জন করার জন্য সরকারের কাছে দাবি জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..