সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

চারঘাটে ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

চারঘাট (রাজশাহী):
রাজশাহীতে ৫০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র্যা ব। রোববার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের নগরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি ট্রাকও জব্দ করা হয়েছে। গ্রেপ্তার দুইজন হলেন- রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর পাইকেনপাড়া গ্রামের আবদুল করিমের ছেলে তরুণ হোসেন (২৮) এবং ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার তালশহর এলাকার আক্তার মিয়ার ছেলে মিঠুন মিয়া (২৫)।
র্যা ব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র্যা ব বিষয়টি নিশ্চিত করেছে। র্যা ব জানায়, গ্রেপ্তার দুইজন ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজাগুলো রাজশাহী আনেন। ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। এ নিয়ে তাদের বিরুদ্ধে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..