সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় চারঘাটের বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ

  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

চারঘাট (রাজশাহী):
রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রবিবার (১৫ নভেম্বর) বিকেলে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল হকের উদ্যোগে চারঘাট উপজেলা আ’লীগের কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিলাদে অংশ নেন।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের রোগমুক্তি চেয়ে দোয়া করা হয়। এদিকে দুপুরে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার,নার্সসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে দোয়া ও মিলাদ এছাড়াও চারঘাটের ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বর্তমানে ঢাকার নিজ বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক গত শুক্রবার (১৩ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এই তথ্য জানান। পেইজে স্ট্যাটাসের মাধ্যমে সকলের দোয়া কামনা করেছেন। দেশে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারী সহায়তা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে চারঘাট-বাঘায় করোনা সংকটে খাদ্য সমস্যায় থাকা মানুষের মাঝে খাদ্য সরবরাহ, আর্থিক অনুদান প্রদান এবং চিকিৎসা সেবা নিশ্চিত করাসহ বিভিন্ন সেবায় জীবনের চরম ঝুঁকি নিয়ে সর্বদায় পাশে থেকেছেন। সেই সম্মুখ যোদ্ধা বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত। সেই সাথে করোনা প্রতিরোধে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, চারঘাট-বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি, উপজেলা প্রশাসন সহ আইনশৃংখলা বাহিনীর সদসদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে মাস্ক, পিপিই, হ্যান্ড গ্লাভস সহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী বিতরণ করেন তিনি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..