সংবাদ শিরোনাম :
নরসিংদীর ২ পৌরসভায় মেয়র পদে ১২ জনসহ মোট ১২৬ জনের মনোনয়ন পত্র জমা মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে

ব্রাজিলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪১

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

ব্রাজিলের দক্ষিণপূর্বাঞ্চল বাস ও ট্রাকের সংঘর্ষের ঘটনায় অন্তত ৪১ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ১০ জন। এ তথ্য জানিয়েছে দেশটির পুলিশ।

পুলিশ জানায়, বাসে করে স্থানীয় একটি পোশাক কারখানার কর্মীরা যাচ্ছিলেন। সকাল সাতটা নাগাদ সাও পাওলো রাজ্য থেকে ৩৪০ কিলোমিটার দূরের তাগুয়াই শহরের কাছে পৌঁছালে ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ হয়।

উদ্ধারকারীরা এসে দেখতে পায় সবখানে মানুষের ছিন্নভিন্ন দেহ ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। কারা বাসের যাত্রী ছিলেন আর কারা ট্রাকের আরোহী ছিলেন তা বলা অসম্ভব, বলে জানায়  পুলিশ।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত করতেছে পুলিশ।

এক বিবৃতিতে পুলিশ জানায়, দুর্ঘটনাস্থলেই ৩৭ জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আহত ৪ জন মারা যান। মারাত্মক আহত  ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

রাজ্যের স্বাস্থ্যসচিব জেন গোরিঞ্চিন গ্লোবো নিউজ নেটওয়ার্ককে জানান, এ পরিস্থিতিতে রক্তের খুব প্রয়োজন। কিন্তু মহামারী করোনার কারণে আমাদের ব্লাডব্যাংক প্রায় শূন্য।

স্থানীয় গণমাধ্যম জানায়, বাসে ৫৩ জন যাত্রী ছিল। ট্রাকের চালক জীবিত আছে বলেও জানানো হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..