সংবাদ শিরোনাম :
নরসিংদীতে ডিবি পুলিশের পৃথক অভিযানে দুটি পিস্তল ও ইয়াবাসহ ৬ জন গ্রেফতার বিশ্বের প্রথম সংবাদকর্মী হিসেবে করোনা ভ্যাকসিন নিতে যাচ্ছেন বাংলাদেশী সংবাদকর্মী নরসিংদীর মাধবদী পৌরসভায় মেয়র পদে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ নরসিংদীতে ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা নরসিংদীতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে বানিজ্যমন্ত্রী ও সিইসি’র পদত্যাগের দাবীতে মানববন্ধন নরসিংদীতে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় রুবেলের বিশাল মিছিল, অতিথিদের প্রশংসা রায়পুরায় “মুক্ত স্বদেশে জাতির পিতা” বইয়ের মোড়ক উন্মোচনসহ প্রবাসী কল্যাণ ডেস্ক উদ্বোধন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে নরসিংদী জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নরসিংদীতে ফেনসিডিলসহ ২ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ার দৌলতপুরে দুস্থ ও গরিবদের মাঝে শীতবস্ত্রসহ চাল ও নগদ অর্থ বিতরণ

বেলাবতে গ্রীন লাইফ স্পেশালাইজ্ড হাসপাতালের উদ্বোধন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

এম.ডি.হানিফ, বেলাব

উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে নরসিংদীর বেলাবতে প্রতিষ্ঠা করা হয়েছে গ্রীন লাইফ স্পেশালাইজ্ড হসপিটাল নামে একটি আধুনিক হাসপাতাল । সু চিকিৎসা মানুষের দুর গোড়ায় পৌছে দিতে মঙ্গলবার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উপজেলার বারৈচা বাজারে প্রতিষ্ঠিত হাসপাতালটি উদ্বোধন করা হয়।

বেলাব উপজেলা চেয়ারম্যান ও বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি শমসের জামান ভূইয়া (রিটন) হাসপাতলটির শুভ উদ্বোধন করেন। গ্রীন লাইফ স্পেশালাইজ্ড হাসপিটালের চেয়ারম্যান মোস্তফা কামাল পাশা (তাপস) এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চর উজিলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর আক্তারুজ্জামান, বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ আঃ জলিল , সাধারণ সম্পাদক আশিকুর রহমান হানিফ , সাবেক সভাপতি মোশারফ হোসেন নীলু , নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ভাস্কর অলী মাহমুদ, চর উজিলাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বুলবুল, গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হারুন অর রশিদ (বি.এস.সি) প্রমুখ।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোস্তফা কামাল পাশা (তাপস) জানান, হাসপাতালটিতে ডিজিটাল ইসিজি, এক্সরে, আলট্রাসনোগ্রাফসহ ২৪ ঘন্টা সেবা প্রদান করা হবে। এছাড়াও মেডিসিন ও হৃদরোগ বিভাগ, শিশু রোগ বিভাগ, স্ত্রী রোগ ধাত্রী বিদ্যা বিভাগ, অর্থোপেডিক্স বিভাগ, চর্ম যৌন ও এলার্জি বিভাগ, মেডিসিন ও নিউরো সার্জারী বিভাগ, নাক- কান ও গলা বিভাগ, কিডনীও মূত্র রোগ বিভাগ, ডায়াবেটিস রোগ বিভাগসহ সকল বিভাগে সার্বক্ষণিক চিকিৎসা প্রদান করা হবে।

এসময় পরিবেশ গত দিক বিবেচনা করে সবার সু চিকিৎসা নিশ্চিত করনে সবার সহযোগীতা কামনা করেন পরিচালনা পর্ষদের সদস্য ডাঃ মোজাম্মেল হক ভূইয়া (নাহিদ)।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..