সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ার দৌলতপুরে দুস্থ ও গরিবদের মাঝে শীতবস্ত্রসহ চাল ও নগদ অর্থ বিতরণ রায়পুরায় গ্যাসের দোকানে দুধর্ষ চুরি রায়পুরায় নির্মাণের কয়েকদিনের মধ্যেই ব্রিজে ফাটল; জনমনে সংশয় বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ আওয়ামীতন্ত্র থেকে মুক্তির উপায় জাতীয় ঐক্যঃ ববি হাজ্জাজ আওয়ামীলীগ মানেই গণতন্ত্র, আওয়ামীলীগ মানেই উন্নয়ন; শিল্পমন্ত্রী নরসিংদীতে মেয়র পদে বিএনপি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যুবদল নেতা শানু ময়মনসিংহে সাংবাদিক নির্যাতনকারী এসআই আক্রামের শাস্তির দাবিতে মানববন্ধন নরসিংদীর আলোকবালিতে স্পেন প্রবাসী আল আমিন মিয়াকে সংবর্ধনা নরসিংদীর পলাশে ধর্ষনের শিকার যুবতি গর্ভবতী হয়ে মানবেতর জীবন যাপন

জয়নুল ও মোবারকের হাত ধরে ‘নরসিংদী সম্পাদক পরিষদ’র পথচলা শুরু

  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক

‘নরসিংদী সম্পাদক পরিষদ’ নামে নরসিংদী থেকে প্রকাশিত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকাগুলোর সম্পাদকদের নতুন সংগঠন  আত্মপ্রকাশ পেয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের শাপলা চত্বর মোড়স্থ সাপ্তাহিক নরসিংদীর তথ্য কার্যালয়ে সম্পাদকদের এক সভায় অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দৈনিক সময়ের মুক্তচিন্তার সম্পাদক মোহাম্মদ জয়নুল আবেদীন। উক্ত সভায় নরসিংদী থেকে প্রকাশিত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশকগন উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সময়ের মুক্তচিন্তার সম্পাদক মোহাম্মদ জয়নুল আবেদীন সভাপতি ও সাপ্তাহিক নরসিংদীর তথ্য পত্রিকার সম্পাদক মোঃ মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটির হাত ধরে সংগঠনটি পথচলা শুরু করলো। কমিটির কোষাধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয় জোনাকী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মো: মোস্তফা খানকে।

১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি দৈনিক নরসিংদীর বানী পত্রিকার সম্পাদক ফারুক মিয়া ও নিউজ সময়ের সম্পাদক শফিকুল ইসলাম মতি, যুগ্ম সম্পাদক নরসিংদী সারাদিন সম্পাদক এটিএম মোস্তফা বাবর, নির্বাহী সদস্য দৈনিক আলোচনা পত্রিকার সম্পাদক সফিকুল মোহাম্মদ মানিক, সাপ্তাহিক আমরা নরসিংদীবাসীর নির্বাহী সম্পাদক তৌকির আহমেদ, দৈনিক সময় নিউজ এর সম্পাদক সফিকুল ইসলাম প্রধান, নরসিংদী প্রতিদিনের সম্পাদক খন্দকার শাহিন, সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, পাক্ষিক খাস খবর পত্রিকার সম্পাদক কবির হোসেন এবং সাপ্তাহিক নরসিংদীর সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ: মোস্তাফিজুর রহমান মোস্তাক।

সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..