সংবাদ শিরোনাম :
এটাই মুজিববর্ষের সব থেকে বড় উৎসব রায়পুরায় শীতার্তদের মাঝে কেন্দ্রীয় নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীর চিনিশপুরে মরহুম নেতাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে কাল রায়পুরায় রাইস প্লান্টারের মাধ্যমে ৫০ একর জমিতে ধানের চারা রোপণ উদ্বোধন নরসিংদীতে গৃহহীন পরিবারের মাঝে হস্তাতরের অপেক্ষায় ২২১ টি ঘর ভারতের করোনা ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে আগুন বাংলাদেশের কাছে ভারতের করোনা ভ্যাকসিন হস্তান্তর সংসদে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি

পাবনায় আ.লীগ নেতা ইউপি সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক

পাবনায় সিএনজি অটোস্ট্যান্ডের চাঁদা তোলা নিয়ে বিরোধের জেরে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য বকুল শেখ(৩২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে পাবনা শহরের অনন্ত বাজারে এই হত্যার ঘটনাটি ঘটে।

নিহত বকুল শেখ পাবনা সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার দুলাল শেখের ছেলে ও দোগাছি ইউরিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, অনন্ত মোড়ের সিএনজি ও অটোবাইকের চাঁদা তোলা নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার জামায়াত-বিএনপি সমর্থকদের সাথে বকুলের বিরোধ চলছিল। এরই জের ধরে প্রতিপক্ষ গ্রুপটি সন্ধ্যায় বকুলের উপর হামলা চালায়। প্রথমে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পরে গুলি করে তার হত্যা নিশ্চিত করে তারা পালিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার কারণসহ বিস্তারিত পরে জানানো হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..