সংবাদ শিরোনাম :
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত আ.লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত হলেন হেলেনা জাহাঙ্গীর ৫ম ধাপে ৩১টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যূ নোয়াখালীর সোনাইমুড়ীতে মেয়র পদে ৭ জনসহ ৬৩ প্রার্থীর মনোয়নপত্র দাখিল রাষ্ট্রপতি ভাষণের মধ্য দিয়ে বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু নরসিংদীতে আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে মানববন্ধন নরসিংদীর ২ পৌরসভায় মেয়র পদে ১২ জনসহ মোট ১২৬ জনের মনোনয়ন পত্র জমা মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের মানববন্ধন

  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলা এবং জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নরসিংদীতে মানববন্ধন ও র‌্যালী করেছেন বাংলাদেশ হেলথ্ এসিস্টেন্ট এসোসিয়েশন নরসিংদী জেলা শাখা।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলার কয়েকশত স্বাস্থ্য পরির্দশক, সহকারী স্বাস্থ্য পরির্দশক ও স্বাস্থ্য সহকারী অংশগ্রহণ করেন।

মানববন্ধন থেকে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান স্বাস্থ্য সহকারীরা। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ হেল্থ এসিস্ট্যান্ট এসোসিয়েশন দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের আহবায়ক আজিজুর রহমান।

বক্তব্য রাখেন, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল ওয়াদুদ, বাবুল চন্দ্র দে, স্বাস্থ্য সহকারী মিজানুর রহমান মোল্লা, আল আমিন,আশরাফুল ইসলাম, বেলাল হোসেন, নরসিংদী সদর শাখার সভাপতি আফজাল হোসেন, রায়পুরা শাখার সভাপতি বরকত আলী সরকার, পলাশ শাখার সভাপতি শ্রীবাস চন্দ্র শীল, শিবপুর শাখার আহবায়ক আরিফুল ইসলাম, বেলাব শাখার সভাপতি সেলিনা বেগমসহ বিভিন্ন উপজেলা কমিটির নেতৃবৃন্দ। মানব বন্ধনে বক্তারা বলেন, আমাদের এ স্বাস্থ্য সহকারী পদটি এ মহান নেতা বঙ্গবন্ধুরই সৃষ্টি। যে নেতা জন্ম না হলে আমরা স্বাস্থ্য সহকারী হিসাবে আজ যারা মানব বন্ধন করছি তাদের সৃষ্টি হতো না। বঙ্গবন্ধু মানে স্বাধীনতা, বঙ্গবন্ধু মানে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশের চেতনা। আর এই চেতনার উপর আঘাত করা মানে দেশের উপর আঘাত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এই উদ্রবাদী সাম্প্রদায়িক গোষ্ঠীর বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করার আহ্বান জানাচ্ছি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..