সংবাদ শিরোনাম :
রায়পুরায় শীতার্তদের মাঝে কেন্দ্রীয় নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীর চিনিশপুরে মরহুম নেতাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় ওয়ানডে কাল রায়পুরায় রাইস প্লান্টারের মাধ্যমে ৫০ একর জমিতে ধানের চারা রোপণ উদ্বোধন নরসিংদীতে গৃহহীন পরিবারের মাঝে হস্তাতরের অপেক্ষায় ২২১ টি ঘর ভারতের করোনা ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সেরাম ইনস্টিটিউটে আগুন বাংলাদেশের কাছে ভারতের করোনা ভ্যাকসিন হস্তান্তর সংসদে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জয় দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরল টাইগাররা

করোনায় কেড়ে নিল ভিপি তারেকের প্রাণ

  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

করোনায় কেড়ে নিল নরসিংদী সরকারি কলেজর সাবেক জনপ্রিয় ভিপি ও কোহিনুর জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক মৌলভী তারেক আহমেদের প্রাণ।

মঙ্গলবার রাত ১১ টা করোনায় আক্রান্ত হয়ে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যূ হয় (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

ভিপি তারেক নামে পরিচিত সদা হাস্যোজ্জ্বল ব্যক্তি হিসেবে সর্বমহলে তার ব্যাপক গ্রহন যোগ্যতা ছিল। নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদে তিনি পর পর দু’বার ভিপি হিসেবে নির্বাচিত হন। তিনি কোহিনুর জুট মিল ছাড়াও একাধারে নাহার জুট মিল, টি হোসেন প্রোপার্টিজ লিমিটেড এবং টি হোসেন এন্ড কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত থাকা মৌলভী তারেক আহমেদকে রাজনৈতিক অঙ্গনে খুব একটা দেখা যেত না।

একজন দক্ষ ক্রিকেট সংগঠক হিসেবেও তার ব্যাপক পরিচিতি ছিল। তারেক আহমেদের মৃত্যূর খবরে পুরো নরসিংদী জেলা শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..