সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

নরসিংদী প্রতিনিধি:

মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষে নরসিংদী জেলার বীর মুক্তিযোদ্ধা ১৪ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভার আয়োজন করে নরসিংদী জেলা পুলিশ।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম বার, পিপিএম এর সভাপতিত্বে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) নরসিংদী পুলিশ লাইন্সে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই যার আহবানে সারা দিয়ে বাঙালি জাতি স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো সেই মহামানব হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে রাজারবাগে প্রথম সশস্ত্র প্রতিরোধ গড়ে তোলে পুলিশ সদস্যরা। বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের জন্য আমরা গর্ব অনুভব করি। নরসিংদী জেলা পুলিশ এসব বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য এবং তাঁদের পরিবারবর্গের পাশে থাকবে এই প্রতিশ্রুতি জ্ঞাপন করে। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনা ও সংবিধানের চেতনাকে সমুন্নত রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে মহান বিজয় দিবস ২০২০ উপলক্ষে সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..