সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

আজ ৩১ ডিসেম্বর বিএনপি নেতা খায়রুল কবির খোকনের জন্মদিন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক

আজ ৩১ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অন্যতম যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিন। প্রিয় নেতার জন্মদিনটি অনাড়ম্বর ভাবে পালন করবে নরসিংদী জেলা বিএনপি, জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগি সংগঠন।

নরসিংদী জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু  আলোকিত খবরকে জানায়, বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিনটিকে স্মরণীয় করে রাখতে বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বোচ্ছাসেবক দলসহ সহযোগি সংগঠন গুলো। খায়রুল কবির খোকনের ৬০ তম জন্মদিন উপলক্ষে চিনিশপুরস্থ জেলা বিএনপির কার্যালয়কে সপ্তাহব্যাপী আলোকসজ্জ্বাসহ ফুলে ফুলে সাঝানো হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) জেলার বিভিন্ন মসজিদ এবং মন্দির গুলোতে নরসিংদীর মাটি ও মানুষে নেতা খায়রুল কবির খোকনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে। বিকেলে জেলা কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পরে জেলা বিএনপি, জেলা যুবদল, জেলা ছাত্রদল, জেলা স্বেচ্ছাসেবক দলসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে আতোশবাজি ও পটকা ফুটিয়ে জন্মদিনে কেক কাটা হবে।

এছাড়াও দেশের এই জাতিয় বীর খায়রুর কবির খোকনের রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ জীবনে স্থিরচিত্র প্রদর্শন করা হবে বলে তিনি জানান।

জেলা যুবদলে অভিভাবক খায়রুল কবির খোকনের জন্মদিনকে সুন্দর ও সার্থক করে তুলতে যুবদলের সকল নেতাকর্মীসহ অন্যান্য অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীদের উপস্থিত থাকার আহবান জানান শাহেন শাহ শানু ।

উল্লেখ্য স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের রূপকার সাবেক ছাত্র নেতা  খায়রুল কবির খোকন ১৯৬০ সালের ৩১ ডিসেম্বর নরসিংদী জেলার বেলাব উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করে। তিনি ডাকসু সাবেক সফল জিএস ও নরসিংদী-১ (সদর) আসনে জনগনের ভোটে নির্বাচিত হয়ে সফলতার সাথে সংসদ সদস্যের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি সফলভাবে বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির দায়িত্ব পালন করছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..