সংবাদ শিরোনাম :
বিশ্বের প্রথম সংবাদকর্মী হিসেবে করোনা ভ্যাকসিন নিতে যাচ্ছেন বাংলাদেশী সংবাদকর্মী নরসিংদীর মাধবদী পৌরসভায় মেয়র পদে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ নরসিংদীতে ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা নরসিংদীতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে বানিজ্যমন্ত্রী ও সিইসি’র পদত্যাগের দাবীতে মানববন্ধন নরসিংদীতে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় রুবেলের বিশাল মিছিল, অতিথিদের প্রশংসা রায়পুরায় “মুক্ত স্বদেশে জাতির পিতা” বইয়ের মোড়ক উন্মোচনসহ প্রবাসী কল্যাণ ডেস্ক উদ্বোধন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে নরসিংদী জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নরসিংদীতে ফেনসিডিলসহ ২ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ার দৌলতপুরে দুস্থ ও গরিবদের মাঝে শীতবস্ত্রসহ চাল ও নগদ অর্থ বিতরণ রায়পুরায় গ্যাসের দোকানে দুধর্ষ চুরি

ময়মনসিংহে বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ৭

  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

ময়মনসিংহের তারাকান্দায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছেন। রবিবার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কে  উপজেলার গাছপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ‌্যে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন পুরুষ, তিনজন নারী ও এক শিশু নিহত হয়। নিহতরা হলো মাসুমা খাতুন (২৫) ও তাঁর ২৭ দিনের শিশু, জুলেখা খাতুন (৫০), নিজামুদ্দিন (৩৫), ফারুক (৪০), চালক রাকিবুল (২৯)। এ ছাড়া অপর একজনের (২৭) পরিচয় জানা যায়নি। নিহতরা একে অপরের আত্মীয় বলে জানা গেছে। তারা সবাই নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গাছতলা এলাকায় নেত্রকোনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাস নেত্রকোনাগামী একটি অটোরিকশার সংঘর্ষ ঘটে। এসময় বাসটি অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে কিছুদূর টেনেহিঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৭ জনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করেন।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ-নেত্রকোনা হাইওয়েতে বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি পুলিশ জব্দ করেছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..