সংবাদ শিরোনাম :
নরসিংদীর ২ পৌরসভায় মেয়র পদে ১২ জনসহ মোট ১২৬ জনের মনোনয়ন পত্র জমা মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে

কুষ্টিয়ার দৌলতপুরে দুস্থ ও গরিবদের মাঝে শীতবস্ত্রসহ চাল ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে পিস এন্ড স্মাইলের  উদ্যোগে অসহায়, গরীব ও দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র, চাউল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে দৌলতপুর উপজেলার আল্লার দর্গাস্থ  নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রি কলেজ মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে ১৫০০ কর্মহীন দুস্থ ও গরিব মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও কম্বল বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধুরী। পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ শাহ্ নেওয়াজ টিট ‘র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আজগর আলী এবং ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৌলতপুরের পিস এন্ড স্মাইলের এমন জনহিতকর কর্মকান্ডকে সাধুবাদ জানান এলাকার সাধারণ মানুষ। দুস্থ পরিবারগুলোও এ ধরনের সহযোগিতা পেয়ে অনেক খুশি বলে জানান।

এ বিষয়ে পিস এন্ড স্মাইলের চেয়ারম্যান শাহ নেওয়াজ টিটু বলেন , করোনাভাইরাসের কারণে কাজ না থাকায় অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়েছে। এজন্য দৌলতপুর উপজেলার প্রত্যেক ইউনিয়নে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও গরিব ১৫০০ পরিবার কে পিস এন্ড স্মাইলের অর্থায়নে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয় ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..