সংবাদ শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন করবে সরকার নরসিংদীতে দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নরসিংদীতে জাতীয় ভোটার দিবস পালিত নরসিংদীতে দৈনিক আমাদের কন্ঠ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলাবতে বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ’র মৃত্যু বার্ষিকী পালিত নরসিংদীতে সম্মিলিত সামাজিক আন্দোলনের জাতীয় পতাকা মিছিল ও মানববন্ধন বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরব্যাপী কর্মসূচির উদ্বোধন প্রেসক্লাবের সামনে ছাত্রদল পুলিশ সংঘর্ষ; ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে নরসিংদী পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের আমজাদ হোসেন বাচ্চু বিজয়ী নিচ্ছিদ্র নিরাপত্তায় নরসিংদী পৌরসভার স্থগিত চার কেন্দ্রের ভোটগ্রহন সম্পন্ন

নরসিংদীতে ফেনসিডিলসহ ২ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে ১০ বোতল ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রবিবার সকালে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার থেকে তাদেরকে আটক করে।

আটকৃতরা হলেন নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়াস্থ আবুল কালাম ভূইয়ার ছেলে মোঃ জনি ভূইয়া (২৮) ও কিশোরগঞ্জের কটিয়াদি থানাধীন করগাঁও গ্রামের জুলমত আলীর ছেলে আঃ ছালাম (৪৫)।

নরসিংদী পুলিশের মিডিয়া সমন্বয়কারী, পুলিশ পরিদর্শক রুপম বর্মন জানান, সকালে ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ ও এএসআই রাহুল মজুমদার সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার জনৈক তপনের সেলুন দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে  চিহ্নিত মাদক ব্যবসায়ী জনি  ও আঃ ছালামকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিলিউদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদক মামলার এজাহার দায়ের করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..