সংবাদ শিরোনাম :
নরসিংদীর মাধবদী পৌরসভায় মেয়র পদে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ নরসিংদীতে ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা নরসিংদীতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে বানিজ্যমন্ত্রী ও সিইসি’র পদত্যাগের দাবীতে মানববন্ধন নরসিংদীতে স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় রুবেলের বিশাল মিছিল, অতিথিদের প্রশংসা রায়পুরায় “মুক্ত স্বদেশে জাতির পিতা” বইয়ের মোড়ক উন্মোচনসহ প্রবাসী কল্যাণ ডেস্ক উদ্বোধন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে নরসিংদী জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নরসিংদীতে ফেনসিডিলসহ ২ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ার দৌলতপুরে দুস্থ ও গরিবদের মাঝে শীতবস্ত্রসহ চাল ও নগদ অর্থ বিতরণ রায়পুরায় গ্যাসের দোকানে দুধর্ষ চুরি রায়পুরায় নির্মাণের কয়েকদিনের মধ্যেই ব্রিজে ফাটল; জনমনে সংশয়

নরসিংদীতে ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাতে হত্যা

  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাইমুর রহমান (২৪) নামে নিহত একটি ওষুদ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শহরের ভেলানগরস্থ চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাইমুর রহমান নাটোরের তারানগর গ্রামের শফিকুর রহমানের ছেলে। সে সেঞ্চুরি এগ্রো লিমিটেড নামে একটি ভেটেনারী ঔষধ কোম্পানির নরসিংদীতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও কোম্পানির কর্মকর্তা সূত্রে জানা যায়, নিহত নাইমুর রহমান ২ মাস আগে সেঞ্চুরি এগ্রো লিমিটেড কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে নরসিংদীতে কাজে যোগদান করেন। তিনি নরসিংদী শহরের ভেলানগরে ঢাকা বাসস্ট্যান্ডের পিছনে একটি মেসে ভাড়া থাকতেন। রবিবার রাতে কাজ শেষে মেসে ফিরে যাচ্ছিলেন, পরে সকালে ইউপি ভবনের সামনের সড়ক থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক নূর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধারের পাশাপাশি লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের দুই হাতে ও বুকের বাম পাশে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে কি কারনে হত্যা করেছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..