সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

নরসিংদীতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে বানিজ্যমন্ত্রী ও সিইসি’র পদত্যাগের দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে দ্রব্য মূল্যের উর্ধ্বগতিতে বানিজ্যমন্ত্রী ও দেশে সুষ্ঠ নির্বাচনের ধারা ফিরিয়ে আনতে প্রধান নির্বাচন কমিশানার (সিইসি)’র পদত্যাগের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে নরসিংদী শহর বিএনপির উদ্যোগে ঢাকা-সিলেট মহাসড়কের জেলা শহরের জেলখানা মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন। নরসিংদী শহর বিএনপির সভাপতি এ কে এম গোলাম কবির কামালের সভাপতিত্বে মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন অর-রশিদ। নরসিংদী শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়ার সঞ্চালনায় িএসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ দিপু, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, শহর বিএনপির সিনিয়র সহ- সভাপতি, কবির আহমেদ, জেলা যুবদলের সভাপতি মহসীন হোসেন বিদ্যুৎ, সিনিয়র সহ সভাপতি  শাহেন শাহ শানু, সাংগঠনিক সম্পাদক মুকাররম ভূইয়া, যগ্ম সম্পাদক দিদার হোসেন ভূইয়া, জাসাস সভাপতি সারোয়ার হোসেন ঝন্টু, জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সজলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন তার বক্তব্যে বলেন, এ সরকার দ্রব্যমূল্য  নিয়ন্ত্রন করতে ব্যর্থ হয়েছে। দেশে প্রায় প্রতিদিন চাল-ডালসহ বিভিন্ন দ্রব্যের মূল্য অস্বাভাবিক ভাবে বেড়ে চলছে যা এখন সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থতার দায়ে বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত।

তিনি আরও বলেন, এই সরকার রাতের আধারে বিনা ভোটে রাষ্ট্রীয় ক্ষমতায় এসে মন্ত্রী এমপিসহ সরকারে বহাল থেকে তত্ত্বাবধায়ক সরকারের বিধান বাতিল করে তারা এক তরফা নির্বাচন করেছে। এদেশের মানুষ আজ জেনে গেছে আওয়ামী লীগ সরকারের অধীনে কোন নির্বাচন আর সুষ্ঠ হবেনা। আর এ দায় নির্বাচন কমিশন এড়াতে পারবেনা। তিনি প্রধান নির্বাচন কমিশনাকে অথর্ব উল্লেখ্য করে তার পদত্যাগ দাবী করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..