সংবাদ শিরোনাম :
মদিনায় মানবিক অবদান রাখায় সম্মাননা পেলেন মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান মনোহরদী পৌরসভfয় মেয়র পদে সুজন পূণরায় নির্বাচিত বেলাবতে কাভার্ট ভ্যানের চাপায় কলেজ ছাএী নিহত মনোহরদীসহ দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভার ভোটগ্রহণ সম্পন্ন রায়পুরায় কেন্দ্রীয় আ’লীগ নেতা কাওছারের কম্বল বিতরণ নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা রায়পুরা সরকারি কলেজের অধ্যক্ষের অবসরজনিত বিদায় উপলক্ষে আলোচনা সভা নরসিংদীতে নৌকার মাঝির পরিবর্তন, নতুন করে অংক কষছে পৌরবাসী ১৬ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠছে দেশের কোনও মানুষ ঘর ছাড়া থাকবে না; প্রধানমন্ত্রী

নরসিংদীতে ডিবি পুলিশের পৃথক অভিযানে দুটি পিস্তল ও ইয়াবাসহ ৬ জন গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশের পৃথক অভিযানে দুটি পিস্তল, দুই রাউন্ড কার্তুজ ও ইয়াবাসহ ৬ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। সোমবার নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে এ তথ্য জানান জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার।

গ্রেফতারকৃতরা হল- নরসিংদী শহরের ভাগদী এলাকার আঃ গফুর মিয়ার ছেলে ইমন আহম্মেদ (২০), সদর উপজেলার বাগহাটা পালপাড়া এলাকার গোলজার হোসেন এর ছেলে রাজীব কাজী (২৫), মাধবদী থানাধীন নওয়াপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে আজিজুল (২১), পলাশ থানার ইছাখালী এলাকার ইমান হোসেনের ছেলে মোঃ রাসেল মিয়া (২৭), বারারচর এলাকার জামাল উদ্দিন সরকার এর ছেলে মামুন (৪০), ও শিবপুর থানার কামারগাও এলাকার জনাব আলীর ছেলে জিলন (২২)।

রুপণ কুমার সরকার জানান, সোমবার দিন ও রাতে জেলার বিভিন্ন উপজেলায় অস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। এসময় পৃথক স্থান থেকে ৬ জনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে দুটি পিস্তল, দুই রাউন্ড কার্তুজ ও ১৯০ পিস পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এরমধ্যে ডিবির এসআই মোস্তাক আহম্মেদ ও এএসআই রাহুল মজুমদার নরসিংদী মডেল থানার ভাগদী এলাকা হতে একটি সচল পিস্তলসহ ইমন আহম্মেদকে গ্রেফতার করেন। এসআই তাপস কান্তি রায় ও এএসআই আনোয়ার হোসেন বাগহাটা হতে রাজীব কাজী কে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

এসআই নূরে আলম হোসাইন ও এএসআই আবুল কালাম আজাদ মাধবদীর নওয়াপাড়া হতে ৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আজিজুলকে গ্রেফতার করেন।

এসআই মাহমুদুল হাসান মারুফ ও এএসআই মোহাম্মদ আব্দুল আলীম পলাশ থানাধীন দক্ষিণ দেওড়া হতে একটি পিস্তল ও ২ রাউন্ড কার্তুজসহ চিহ্নিত সন্ত্রাসী মোঃ রাসেল মিয়া ও মামুনকে গ্রেফতার করেন। অপরদিকে শিবপুরের কামারগাও হতে ৪০ পিস ইয়াবাসহ জিলকে গ্রেফতার করেন।

এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..