কক্সবাজারের জমি সংক্রান্ত বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সদরের ইসলামাবাদের চরপাড়া রাবারড্যাম এলাকায় এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন স্থানীয় আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তাঁর মেয়ে জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস (১৩)।

পুলিশ সূত্রে জানা যায়, জমি নিয়ে একই এলাকার টমটম চালক আবুল কালামের (৩৫) সঙ্গে আজিজুল হকের বিরোধ ছিল। এ নিয়ে মঙ্গলবার রাতে আবুল কালাম আজিজুল হকের বাড়িতে এসে বাক্‌বিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে আবুল কালাম দা দিয়ে আজিজুলের স্ত্রী রাশেদা বেগম ও মেয়ে জান্নাতুল ফেরদৌসকে আঘাত করলে ঘটনাস্থলে রাশেদার মৃত্যু হয়। আহত অবস্থায় মেয়ে জান্নাতুলকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুল হালিম এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। সেখান থেকে ধারালোেএকটি দা উদ্ধার করেছে পুলিশ। তবে আবুল কালাম পালিয়ে যায়। বুধবার সকাল পর্যন্ত সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

নিহত মা ও মেয়ের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..