সংবাদ শিরোনাম :
পিলখানা হত্যাকাণ্ডের এক যুগপূর্ণ হল আজ নরসিংদী পৌরসভায় আবারও মোবাইল প্রতিকের প্রচারণায় বাধা , মাইক ভাংচুর নরসিংদী পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট ডাকাতদের জবাব দিবেন: মেয়র প্রার্থী এস এম কাইয়ূম “আড়ালে” চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা নাজমিন তুলি খ্যাতনামা সাংবাদিক ও গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই পলাশে প্রেমিকার প্রাণ বাঁচাতে ট্রেনের ধাক্কায় প্রেমিকের মৃত্যু ইউপি চেয়ারম্যানের মৃত্যূর পর সদস্যের স্ত্রী দাবী করার প্রতিবাদে নরসিংদীতে পরিবারের সাংবাদিক সম্মেলন রায়পুরা প্রেসক্লাবের নির্বাচনের তফসিল ঘোষনা, ভোট গ্রহন ২৩ মার্চ নোয়াখালীর বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি বরিশাল ডিএলআরসি অফিসের কর্মকর্তা-র্কমচারীবৃন্দের পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে  কাভার্ড ভ্যানের চাপায় বিলকিস বেগম (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্বামী মান্নান মিয়া। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের জেলখানার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিলকিস বেগম পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের তারগাও গ্রামের মো: মান্নান মিয়ার স্ত্রী। দুর্ঘটনার সময় বিলকিস তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে মহাসড়ক পার হচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে মো: মান্নান মিয়া তার স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে শহরের ভেলানগরে আসেন এবং একটি সার্ভিসিং সেন্টার থেকে তার মোটরসাইকেলটি মেরামত করান। মেরামত শেষে স্ত্রীকে নিয়ে ওই মোটরসাইকেলে করে শহরের বানিয়াছল এলাকার ডায়বেটিকস হাসপাতালে রওনা হন তিনি। জেলখানার মোড়ে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বিলকিস বেগম মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে যায় এবং মাথায় আঘাত প্রাপ্ত হয়। এ সময় স্থানীয়রা তাকে নিকটস্থ একটি প্রাইভেট হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক মো. শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বিলকিস বেগমের পরিবারের সদস্যদের অনুরোধে লাশ ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তাদের মোটরসাইকেলে ধাক্কা দেওয়া ওই কাভার্ড ভ্যান ও এর চালককে আটক করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..